অভিনয় দিয়ে সবার হৃদয় জয় করতে চাই: শ্রাবন্তী

0
68
অভিনেত্রী শ্রাবন্তী শেলীনা

অভিনয় দিয়ে সবার হৃদয় জয় করতে চাই: শ্রাবন্তী। বর্তমানে নাটক-সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজও জনপ্রিয়। যে কারণে শিল্পীরা ওয়েব সিরিজের প্রতি ঝুঁকছেন। মডেল-অভিনেত্রী শ্রাবন্তী শেলীনার হাতে রয়েছে একাদিক ওয়েব সিরিজ।

এর মধ্যে অন্যতম ‘গার্লস ফ্ল্যাট’। আগামী বছর দর্শক এটি দেখতে পাবেন বলে জানিয়েছেন শ্রাবন্তী। নিয়মিত মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করছেন সম্ভবনাময়ী এই অভিনেত্রী।

২০১৫ সালে একটি একক নাটকে অভিনয় দিয়ে পথচলা শুরু। এরপর বেশ কিছু ব্র্যান্ডের মডেল হয়েছেন তিনি। বর্তমানে শ্রাবন্তী অভিনীত বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে একাধিক নাটক।

শ্রাবন্তী শেলীনা বলেন, ‘শুরুর দিকে সব ধরনের কাজ করলেও বর্তমানে আমি বেছে বেছে কাজ করছি। গল্প ও চরিত্রের ব্যাপারে বেশ মনোযোগী এখন। নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করতে চাই।

অভিনয় দিয়ে সবার হৃদয় জয় করতে চাই। ভালো মানের সিনেমা পেলে বড় পর্দায় কাজ করার আগ্রহ আছে। প্রতিটি শিল্পীই চলচ্চিত্রে অভিনয়ের স্বপ্ন দেখেন। যদিও প্রতিনিয়ত আমি অভিনয় শিখছি। তবে, যে মাধ্যমই হোক না কেন অভিনয় করে যেতে চাই মন দিয়ে।’

সম্প্রতি তিনি কয়েকটি একক নাটকের কাজ শেষ করেছেন। নাটকের পাশাপাশি ‘নয়া কইন্যা আইলা ঘরে’ ও ‘মনের দরজা’ শিরোনামের মিউজিক ভিডিও দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

শ্রাবন্তীর উল্লেখযোগ্য মিউজিক ভিডিও হচ্ছে- ‘বোকা পাখি’, ‘দূর প্রবাস’, ‘যমুনার জল দেখতে কালো’, ‘আইও আমার বাড়ি’, ‘ফেটে যায় বুক’, ‘জলের ভেতর’ ইত্যাদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here