আজহারী আমাকে উল্লুকা পাট্টা বলেছেন: মোফাসসিল

0
49
আজহারী আমাকে উল্লুকা পাট্টা

সেই মুফাসসিল এবার বললেন:আজহারী আমাকে উল্লুকা পাট্টা বলেছেন,আমি তার প্রতিশোধ নিয়েছি। মিজানুর রহমান আজহারী বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় একজন ব্যক্তির নাম। বাংলাদেশের ইসলামী বক্তাদের মধ্যে বর্তমানে তিনিই সব থেকে বেশি জনপ্রিয়। আর এই জনপ্রিয়তার কারনেই তার জীবনে নেমে আসে অনেক আলোচনা সমালোচনার ঝড়।

আর এরপর থেকেই মিজানুর রহমান আজহারী রয়েছেন মালয়েশিয়াতে। সেখান থেকে সম্প্রতি তার যোগদান করার কথা ছিল বৃটেনে। তবে শেষ পর্যন্ত যুক্ত্যে রাজ্যে যাওয়া হয়নি তার।

এ দিকে যুক্তরাজ্যে যাওয়া আটকাতে তার পেছনে লেগেছেন অনেকেই। বিশেষ করে যুক্তরাজ্যে থাকা মুক্তিযোদ্ধা ও ঘাতক দালা কমিটি সহ অনেকেই।

তবে এরমধ্যে ঘুরে ফিরে একটি নাম ছড়াচ্ছে সব থেকে বেশি। আর সেই নামটি হলো মুফাসসিল ইসলাম। যিনি নিজেকে নাস্তিক বলে দাবি করে থাকেন। বর্তমানে তিনি নিজেও রয়েছেন যুক্তরাজ্যে। এ দিকে আজহারীকে যুক্তরাজ্যে ঢুকতে না দেবার কারনে তার হাত আছে বলেও জানা গেছে।

জানা গেছে, প্রথমে আস্তিক ও পরে নিজেকে নাস্তিক দাবি করা মোফাসসিল ইসলাম বলেন, ‘আজহারী আমাকে উল্লুকা পাট্টা বলেছেন, আমি তার প্রতিশোধ নিয়েছি, আমিই তার ভিসা বাতিলের নেপথ্যে কাজ করেছি’।

তবে এত কিছুর পরও এখনো এ নিয়ে কোন ধরনের কথা বলেনি মিজানুর রহমান আজহারী। বিশেষ করে প্রথমবারের মত যুক্তরাজ্যের মত জায়গায় ইসলামি কনফারেন্সে যোগদান করার জন্য এত বড় সুযোগ থাকলেও তা হয়ে ওঠেনি শেষ পর্যন্ত। কিন্তু যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসীরা এ নিয়ে রয়েছেন বেশ ক্ষুব্ধ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here