উষ্ণতা ছড়ালেন মিথিলা

0
352
অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা

একজন তারকার কত গুণ থাকতে পারে, তা হয়ত রাফিয়াথ রশিদ মিথিলা কে না দেখলে বোঝাই যেত না। অনেক গুণের মিশেলেই এক অনন্য মিথিলা। একইসঙ্গে তিনি শিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী এবং মডেল আবার অন্যদিকে তিনি ব্র্যাক ইন্টারন্যাশনালের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের প্রধান হিসাবে কর্মরত আছেন।

জীবনে তার অর্জন কম নয়। তিনি তার পেশায় যেমন দেখিয়েছে দক্ষতা, তেমনি সাড়া ফেলেছেন অভিনয় জগতেও। তবে কিছুদিন ধরে এক ভিন্ন মিথিলাকেই যেন খুঁজে পাওয়া যাচ্ছে।

মানুষের অনেক রূপ থাকে। আর তার পরিবর্তনও ঘটে। তেমনই হয়ত মিথিলার সাথেও ঘটেছে। নিজের গৎবাঁধা জীবন ভেঙ্গে একটু আড়মোড়াই দিলেন তিনি। ধরা দিলেন একটু বোল্ডরূপে। তবে কয়েক মাস ধরেই মিথিলার এই বোল্ডরূপের দেখা মিলছে। এর আগে শান্তশিষ্ট এক মিথিলাকে দেখেছে তার ভক্তরা। সেখান থেকেই সরে আসছেন এই তারকা। যদিও তাকে এতে সমালোচনার মুখেই পড়তে হয়েছে বার বার। কিন্তু মিথিলা থোড়াই কেয়ার করেন। সবার মুখভাঙ্গা জবাব দিয়ে নিজেকে তিনি উপস্থাপন করেছেন নিজের মত করেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কালো পোশাকে উষ্ণতা ছড়ালেন বহুগুণী এই তারকা। ছবিতে দেখা যায়, কাউচের উপর শুয়ে উন্মুক্ত কাঁধে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। এর আগেও বহুবার এরকম উষ্ণ ছবি পোস্ট করেছেন। সেই ধারাবাহিকতায় এবার রহস্যময়ী দৃষ্টিতে ধরা দিয়েছেন মিথিলা।

ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘আমি অন্ধকারে শান্তভাবে শীতযাপন করতে পছন্দ করি।’

এই ছবিতে ফের একবার সকলের দৃষ্টি আকর্ষণ করলেন তিনি। অভিনেত্রী সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। যদিও অভিনেত্রীর কমেন্ট বক্স নির্দিষ্ট কয়েকজন মানুষের জন্যই খোলা রেখেছেন।

জীবনের নানা ঘটনা নিয়ে হরহামেশাই আলোচনা-সমালোচনায় থাকেন মিথিলা। সেটা হোক বিচ্ছেদ বা ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসা। তবে সব কিছু নিয়ে তিনি সাহসিকতা দেখিয়েছেন। মোকাবেলা করেছেন ট্রোলেরও। আর তার এই সাহসিকতাকেই অনুরাগীরা ভালবাসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here