নেটিজেনদের চোখ খোলা দেহে শ্রাবন্তীর বুক!

0
79
খোলা দেহে শ্রাবন্তীর বুক

নেটিজেনদের চোখ খোলা দেহে শ্রাবন্তীর বুক! ব্যক্তিগত নানা ইস্যুতে প্রায়ই খবরের শিরোনাম হন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। নিজের প্রেম, বিয়ে, বিচ্ছেদের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নজরকাড়া, খোলামেলা ছবি পোস্ট করেও আলোচনার জন্ম দেন তিনি। এবার চর্চার টেবিলে উঠে এলো তার গলার চেইন!

শনিবার (২৭ নভেম্বর) সোশ্যাল অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। সেখানে তাকে দেখা যাচ্ছে স্যান্ডো গেঞ্জির মতো একটি টপস পরিহিত। ছবিতে তার খোলামেলা রূপ যেমন নজর কেড়েছে, তেমনি নেটিজেনদের চোখ পড়েছে তার চেইন।

একটু খেয়াল করলে দেখা যায়, স্বর্ণের চেইনটিতে একটি নাম লেখা রয়েছে। সেটা হলো ‘জিন্টু’। কলকাতার গণমাধ্যমগুলো জানায়, বাড়ির লোকজন শ্রাবন্তীকে এই নামেই ডাকে। তাই প্রিয় ডাকনামটিকে গলায় বেঁধে নিয়েছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে শ্রাবন্তী ছবিটি শেয়ার করার পর এক দিনে সেখানে ৮৭ হাজারের বেশি লাইক পড়েছে। আর অসংখ্য মন্তব্যে ভক্তরা তার প্রতি ভালোবাসা জানিয়েছেন।

এছাড়া ফেসবুক পেজেও ছবিটিতে ৫৩ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। সহজেই বোঝা যাচ্ছে, শ্রাবন্তীকে এমন খোলামেলা আবেদনময়ী রূপে দেখে অনুসারীদের হৃদয়ে কাঁপন ধরেছে।

প্রসঙ্গত, শ্রাবন্তীকে সর্বশেষ দেখা গেছে ‘লকডাউন’ সিনেমায়। অভিমন্যু মুখার্জি পরিচালিত সিনেমাটিতে তার সহশিল্পী ছিলেন আদৃত রায়, ওম সাহানি ও সোহম চক্রবর্তী প্রমুখ। বর্তমানে তার হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য- ‘কাবেরী অন্তর্ধান’, ‘খেলাঘর’, ‘ধাপ্পা’ ও ‘অচেনা উত্তম’। এছাড়া বাংলাদেশে ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমার সঙ্গেও যুক্ত আছেন তিনি।

অন্যদিকে ব্যক্তিগত জীবনে তিনি তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেছেন। যদিও রোশান ফের সংসার করতে চান। কিন্তু অভিনেত্রী বিচ্ছেদের সিদ্ধান্তে অনড়। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে তাদের কাদা ছোঁড়াছুড়ি করতেও দেখা গেছে।

শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন ২০০৩ সালে। নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে গড়া সেই সংসার টিকেছিল ২০১৬ সাল পর্যন্ত। এরপর তিনি বিয়ে করেন কৃষাণ বিরাজ নামের এক মডেলকে। এক বছর না যেতেই ভেঙে যায় সেই বিয়ে। ২০১৯ সালে তিনি রোশানের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here