বিশ্বসুন্দরী হারনাজ সান্ধুর রূপের রহস্য

0
79
বিশ্বসুন্দরী হারনাজ সান্ধুর রূপের রহস্য

বিশ্বসুন্দরী হারনাজ সান্ধুর রূপের রহস্য। এবারের বিশ্বসুন্দরীর মুকুট উঠলো পাঞ্জাবের তরুণী হারনাজ সান্ধুর মাথায়। এরইমধ্যে তার সৌন্দর্যের প্রেমে পড়েছেন পুরোবিশ্ব। মিষ্টি হাসির ২১ বছর বয়সী হারনাজের রূপের রহস্য নিয়েই এখন চর্চা সবখানে।

প্যারাগুয়ের নাদিয়া ফেরেইরা ও দক্ষিণ আফ্রিকার লালেলা এমএসওয়ানেকে পিছনে ফেলে সেরার মুকুট ছিনিয়ে নেন ভারতীয় সুন্দরী হারনাজ সান্ধু। চলুন জেনে নেওয়া যাক হারনাজের সৌন্দর্যের সেই গোপন রহস্য-

ভারতীয় এক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, হারনাজ নিজের ত্বককে উজ্জ্বল ও সুস্থ রাখতে সাধারণ ৪টি ধাপে স্কিন কেয়ার রুটিন মেনে চলেন।

প্রথম ধাপ-ক্লিনজিং মিল্ক
হারনাজের সৌন্দর্য চর্চার প্রথম ধাপে রয়েছে ক্লিনজিং মিল্ক ব্যবহার। তিনি বলেন, “আমি মনে করি এটি ব্যবহার করা আমার ত্বকের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং এটি ছাড়া আমি কখনই আমার ঘর থেকে বের হতে পারি না।”

সদ্য মিস ইউনিভার্স ক্লিনজিং মিল্ক সারা মুখে লাগানোর পরামর্শ দিয়েছেন। হারনাজের ত্বক শুষ্ক এবং সংবেদনশীল হওয়ায় সব ধরনের পণ্য ব্যবহার করতে পারেন না। ক্লিনজিং মিল্ক হারনাজের ত্বক হাইড্রেটেড রাখতে সাহায্য করে।

দ্বিতীয় ধাপ-ব্যালেন্সিং টোনার
হারনাজের মতে, টোনার সবসময় মুখের মধ্যে ট্যাপ করা উচিত। কখনোই তা ঘষাঘষি করা উচিত নয়। ব্যালেন্সিং টোনার ত্বককে ময়শ্চারাইজ করতে এবং নরম করতে সাহায্য করে এবং তারুণ্য ধরে রাখে।

তৃতীয় ধাপ- ময়েশ্চারাইজার
সারাদিন ত্বককে হাইড্রেট রাখতে ও প্রাকৃতিক আভা দিতে সবসময় ময়েশ্চারাইজার ব্যবহার করা দরকার। তার কথায়, প্রতিদিন ত্বককে ময়েশ্চারাইজড করলে ত্বকের শুষ্কতা বা তৈলাক্ততা দূরে থাকা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here