ভুয়া খবরের বিরুদ্ধে গর্জে উঠলেন শ্রীলেখা

0
128
ভুয়া খবরের বিরুদ্ধে গর্জে উঠলেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক: অনেক সময় আমরা সোশ্যাল মিডিয়ায় যা দেখি বা পড়ি তা সহজেই বিশ্বাস করে ফেলি। সেই খবরের সত্যতা যাচাইয়ের প্রয়োজন মনে করি না। এর জেরেই মহাবিড়ম্বনায় পড়তে হয় বহু মানুষকেই।

সেলেব্রিটিদের নিয়ে মুখরোচক খবর নতুন নয়, কিন্তু তাই বলে কোনো তারকা যে কথা বলেননি তেমন মন্তব্য তার বলে চালিয়ে দেওয়াটা অনুচিতই শুধু নয়, তা আইনত অপরাধও বটে। কিন্তু বহু সংবাদমাধ্যম এটা মনেই রাখে না। আর এমনই এক ফেক নিউজের শিকার হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শ্রীলেখা। স্পষ্টভাষী হিসেবে পরিচিত অভিনেত্রী, অকপট মন্তব্যের জেরে মাঝেমধ্যেই বিতর্কেও জড়ান। কিন্তু ভারতের একটি নিউজ পোর্টাল শ্রীলেখাকে নিয়ে কুরুচিকর প্রতিবেদন প্রকাশ করেছে। সেই প্রতিবেদনের কোনো মাথামুণ্ডুই নেই, কারণ শ্রীলেখা তেমন মন্তব্য কোনোদিন করেননি।

শ্রীলেখা সেই খবরের লিংক শেয়ার করে লিখেছেন, ‘এরকম কথা কেউ কখনও বলতে পারে? বন্ধুগণ আমি কি নরখাদক হয়ে গেছি… আর পারি না এই সব পোর্টালগুলোকে নিয়ে… ওয়ার্নিং দিচ্ছি যে বা যারা এই ধরনের পোস্ট করেছেন, শেয়ার করেছেন, কমেন্ট করেছেন সব নোট করা হচ্ছে এবং আইনি ব্যবস্থা নেওয়া হবে যথাসময়ে। আমার থেকে সাবধানে থাকুন।’

অনুরাগীদের কাছে শ্রীলেখার আর্তি, ‘দয়া করে রিপোর্ট করুন এই পোস্টে।’ যদিও শুভাকাঙ্ক্ষীরা অভিনেত্রীকে উপদেশ দিয়েছেন, দ্রুত আইনি ব্যবস্থা নিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here