রাখি সাওয়ান্তর গোসলের ভিডিও ভাইরাল

0
420
রাখি সাওয়ান্তর গোসলের ভিডিও ভাইরাল

ভারতীয় কালার্স টিভি বিগ বস মানেই হৈ-হুল্লোড় কান্ড। কেননা এই প্রতিযোগিতার সঙ্গে জড়িয়ে আছে সালমান খানের নাম। ফলে বিগবস মানেই চরম উত্তেজনা। আর তার সাথে যদি থাকেন রাখি সাওয়ান্ত তাহলে তো বাড়তি উত্তেজনা পারদ স্পর্শ করবেই।

এবারেও দর্শকদের নজর কাড়তে সুযোগ ছাড়ছেন না বিগবস এর প্রতিযোগিরা। আর তারমধ্যে রয়েছে রাখি সাওয়ান্ত যিনি সবসময় থাকেন বিতর্কে এখানেও তার অন্যথা হলো না। কন্ট্রোভার্সি কুইন শিরোনামে উঠে এলেন।

বিগবসের সেটে হাড় কাঁপুনি ঠান্ডার মধ্যে ঘোলা জলে শরীর ভিজিয়ে প্রায় অর্ধনগ্ন হয়ে স্নান করে ভাইরাল হলেন রাখি। আসলে এটা ছিল এক টাস্ক। রাহুল বৈদ্য রাখিকে স্নান করানোর ভার পেয়েছিলেন। আর তাই রাখির মাথায় শ্যাম্পু দিয়ে ঠান্ডা জল ঢেলে দেয় সে। রাখির এই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

বিগ বসের ঘরে নিয়মিত কোনো না কোনো টাস্ক চলতেই থাকে। এবার টাস্কের ঘরে সদস্যদের দুটি দলে ভাগ করা হয়েছে। নানান টাস্ক করতে দেখা যাচ্ছে দুই দলকে। বুধবারের পর্বে নতুন টাস্ক দেখা গেলেও রাখিকে স্নান করিয়ে দেওয়ার এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

কাহিনী এখানেই শেষ নয় অন্য আরেক প্রতিযোগী রুবিনার আত্মবিশ্বাস হারিয়ে দেওয়ার জন্য রুবিনার স্বামীর নাম গোটা শরীরে লিখে নেয় রাখি। আসলে বিতর্কে আর লাইমলাইটে কি করে নিজেকে রাখতে হয় তা তিনি ভালোই জানেন। রাখির জন্য শো এর টি আর পি হু হু করে বাড়ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here