ঈশ্বরগঞ্জে সুজনের নাগরিক সংলাপ

0
64
ঈশ্বরগঞ্জে সুজনের নাগরিক সংলাপ

নিজস্ব প্রতিবেদকঃ “রাষ্ট্র ও সমাজে সু-শাসন প্রতিষ্ঠায়, শুদ্ধাচার চর্চার বিকল্প নেই” এই শ্লোগানে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে করণীয় শীর্ষক নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ হল রুমে সু-শাসনের জন্য নাগরিক সুজন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে এ নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়।

ঈশ্বরগঞ্জ উপজেলা সুজন সভাপতি সাইফুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত নাগরিক সংলাপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার।

সংলাপে বক্তারা বলেন, ব্যক্তি পরিবার রাষ্ট্র এবং সমাজের সকল স্থরে দূর্নীতি, অন্যায় আচারন দুর্বৃত্তায়ন প্রতিরোধের লক্ষ্যে জাতীয় শুদ্ধাচার কৌশল চর্চার কোন বিকল্প নেই। মর্যাদাপূর্ণ দুর্নীতিমুক্ত সমৃদ্ধ শান্তিপূর্ণ জীবনের সুপান তৈরী করতে হলে শুদ্ধাচার কৌশলের চর্চা করতে হবে। সরকারী অফিস আদালত রাজনৈতিক অঙ্গন ও সমাজ থেকে আইন করে দুর্নীতির মূলোৎপাটন করা সম্ভব নয়। এজন্য সকলকে এই শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে আন্তরিকতার সাথে এগিয়ে আসতে হবে।

ঈশ্বরগঞ্জ সুজন সম্পাদক নীলকন্ঠ আইচ মজুমদারের সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা সাধান কুমার গুহ মজুমদার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এএসএম সানোয়ার রাসেল, যুব উন্নয়ন কর্মকর্তা একেএম আব্দুল কাদির, ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কামরুল আলম, ময়মনসিংহ জেলা মহানগর সুজন সভাপতি এডভোকেট শিব্বির আহমেদ লিটন, ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া, আঞ্চলিক সমন্বয়কারী জয়ন্ত কর, এলাকা সমন্বয়কারী এএনএম নাজমুল হোসাইন, নান্দাইল উপজেলা সুজন সম্পাদক অরবিন্দ পাল অখিল, সাংবাদিক আবুল কালাম আজাদ, বাবলী আকন্দ, সুজন সদস্য অধ্যক্ষ নজরুল ইসলাম, মোশাররফ হোসেন শাহীন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here