সুনিল শেঠীর কন্যার সঙ্গে রাহুলের প্রেম প্রকাশ্যে

0
79
সুনিল শেঠীর কন্যার সঙ্গে রাহুলের প্রেম প্রকাশ্যে

ভারতে তারকা ক্রিকেটারদের সঙ্গে বলিউড অভিনেত্রীদের প্রেম নতুন কোনো ঘটনা নয়। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল যে, বলিউড স্টার সুনিল শেঠীর মেয়ে আথিয়া শেঠীর সঙ্গে প্রেম করছেন ভারতের তারকা ওপেনার লোকেশ রাহুল। এবার আথিয়া শেঠীর জন্মদিনে গুঞ্জনের সত্যতা নিশ্চিত হলো।

খোদ লোকেশ রাহুলই সোশ্যাল সাইটে আথিয়াকে ‘মাইল লাভ’ হিসেবে উল্লেখ করে সব জল্পনার অবসান ঘটিয়েছেন।

লোকেশ রাহুলের ইনস্টাগ্রামে দেখা যাচ্ছে, আথিয়ার সঙ্গে তার হাসিখুশি ছবি। ক্যাপশনে রাহুল লিখেছেন, ‘শুভ জন্মদিন মাই লাভ’। সঙ্গে রয়েছে একটি লাল হার্ট ইমোজিও। প্রেমিকের পোস্টে আথিয়াও একটি লাল হার্ট ইমোজি দিয়ে রিপ্লাই করেছেন।

উল্লেখ্য, শুক্রবার রাতে স্কটল্যান্ডের বিপক্ষে ৮ উইকেটের দুর্দান্ত জয় পেয়েছে ভারত। লোকেশ রাহুলের পারফরম্যান্সেও খুশি দল। মাত্র ১৯ বলে ৬ বাউন্ডারি এবং ৩ ওভার বাউন্ডারিতে করেন ৫০ রান।

দুবাইয়ে অনুষ্ঠিত টি ২০ বিশ্বকাপের এই ম্যাচ শেষে লোকেশ রাহুলের ইনস্টাগ্রামে দেখা যায় আথিয়াকে নিয়ে এই পোস্ট। ম্যাচটিও মাঠে বসে দেখেছেন আথিয়া। রাহুল হাফ সেঞ্চুরী করতেই মাঠের সমস্ত ক্যামেরা প্যান করেছিল আথিয়ার দিকে। হাততালি দিয়ে রাহুলের জন্য আথিয়ার উচ্ছ্বাস ক্যামেরাবন্দি হয়। তার পাশে ছিলেন রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদা। এর আগে জানা গিয়েছিল, বিসিসিআইয়ের কাছে আথিয়াকে ‘পার্টনার’ হিসেবে উল্লেখ করেছেন লোকেশ রাহুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here