পরমাণু শক্তি কমিশনে ৭৩ জনের চাকরির সুযোগ

পরমাণু শক্তি কমিশনে ৭৩ জনের চাকরির সুযোগ। সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন। প্রতিষ্ঠানটি একাধিক পদে ৭৩ জনকে নিয়োগ দেবে। আগ্রহী ব্যক্তিদের পদ অনুসারে শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। বিজ্ঞপ্তি অনুসারে বিজ্ঞান বিভাগের ডিগ্রিধারীদের পাশাপাশি বাণিজ্যে স্নাতকধারীরা আবেদন করতে পারবেন।

পদের নাম, বেতন স্কেল ও গ্রেড: প্রিন্সিপাল মেডিকেল অফিসার পদে ২ জন (৫০,০০০-৭১,২০০, গ্রেড-৪), সিনিয়র মেডিকেল অফিসার পদে ৪ জন (৩৫,০০০-৬৭,০১০, গ্রেড-৬), সিনিয়র সায়েন্টিফিক অফিসার পদে ৩ জন (৩৫,০০০-৬৭,০১০, গ্রেড-৬), মেডিকেল অফিসার পদে ১৮ জন (২২,০০০-৫৩,০৬০, গ্রেড-৯), সায়েন্টিফিক অফিসার পদে ১৪ জন (২২,০০০-৫৩,০৬০, গ্রেড-৯), সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে ৭টি (১৬,০০০-৩৮,৬৪০, গ্রেড-১০), জুনিয়র এক্সপেরিমেন্টাল অফিসার ১টি (১২,৫০০-৩০,২৩০, গ্রেড-১১), সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট-১ পদে ৩ জন (১১,০০০-২৬,৫৯০, গ্রেড-১৩), টেকনিশিয়ান-১ পদে ২ জন (১১,০০০-২৬,৫৯০, গ্রেড-১৩), অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট-২ জন (৯৭০০-২৩,৪৯০, গ্রেড-১৫), সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট ৫ জন (৯৭০০-২৩,৪৯০, গ্রেড-১৫), টেকনিশিয়ান-২ পদে ৫ জন (৯৭০০-২৩,৪৯০, গ্রেড-১৫), অফিস অ্যাসিস্ট্যান্ট কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ৭ জন (৯৩০০-২২,৪৯০, গ্রেড-১৬) নিয়োগ দেবে।

প্রার্থীর বয়স: ৪র্থ গ্রেডের জন্য প্রার্থীর বয়স হতে হবে ৪০ থেকে ৪৫ বছর, ৬ গ্রেডের (সিনিয়র মেডিকেল অফিসার) জন্য ৩৬ থেকে ৩৮ বছর, ৬ গ্রেডের (সিনিয়র সায়েন্টিফিক অফিসার) জন্য ৩৫ থেকে ৩৭ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বাকি ৯ম থেকে ১৬তম গ্রেডের জন্য বয়য় ৩০ বছর হতে হবে।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী ব্যক্তিদের আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করতে প্রবেশ করুন http://baera.teletalk.com.bd এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ: ২০ ফেব্রুয়ারি ২০২৩ থেকে-২০ মার্চ ২০২৩ পর্যন্ত থাকতে হবে।

সূত্র: বিজ্ঞপ্তি

Leave a Comment

error: Content is protected !!