অবশেষে ইউটিউবে ‘থার্ড জেন্ডার ২’ বাংলা নাটক

0
145
অবশেষে ইউটিউবে ‘থার্ড জেন্ডার ২’ বাংলা নাটক

বিনোদন প্রতিবেদকঃ গেল কোরবানির ঈদে নাট্য নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ হাজির হয়েছিলেন তৃতীয় লিঙ্গের মানুষদের জন্য তৈরি করা নাটক “ থার্ড জেন্ডার” নিয়ে। যেটি পেয়েছিল দর্শকদের ভালবাসা এবং প্রশংসা।

এবার বান্নাহ হাজির হচ্ছেন এই নাটকটির ২য় কিস্তি “থার্ড জেন্ডার ২” নিয়ে, যেটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিসের অঙ্গ প্রতিষ্ঠান টার্ন প্রোডাকশন।

নাটকটি বুধবার (২৭ নভেম্বর) লাইভ টেক ইউটিউব চ্যানেলে বিকাল ৫ টায় দর্শকদের জন্য প্রকাশিত হয়েছে।

এই নাটকটির ট্রেইলার দেখে মানুষ ব্যাপক সাড়া দিচ্ছে। ফেসবুক গ্রুপ গুলোতে মানুষ এটির ট্রেইলারের অনেক প্রশংসা করেন আর রিলিজের আগেই নাটকটি নিয়ে চলছে ভক্তদের আলোচনা।

নাটকটির ব্যাপারে বান্নাহ বলেন, “প্রথম পার্ট মানুষের প্রশংসা পেয়েছে বা বহু মানুষ দেখেছেন এই কথা মাথায় রেখে তিনি দ্বিতীয় পার্ট নিয়ে হাজির হননি। সমাজের তৃতীয় লিঙ্গের মানুষদের নিয়ে আরো অনেক গল্প বলা এবং মেসেজ দেওয়ার আছে। সেই দায়িত্বের কথা বা বিষয়টি মাথায় নিয়েই তিনি এই দ্বিতীয় পর্ব নিয়ে হাজির হচ্ছেন।”

তিনি আরো বলেছেন যে , “আমি যখন চিত্রনাট্য লিখছিলাম তখন ই মাথায় রেখেছিলাম প্রথমটিকে ছাড়িয়ে যেতেই হবে। প্রথমটির থেকে আরো বড় পরিসরে এটি নির্মাণ করার চেস্টা করেছি। যারা প্রথম পর্ব দেখেছেন তারা দ্বিতীয় পর্বটি দেখে সাথে সাথে জিনিসটি বুঝতে পারবেন। আশা রাখছি যে মানুষ এটিকেও ভালবাসবে।”

এই নাটকটির গল্প লিখেছেন মোসাব্বের হোসেন মুয়ীদ। এতে অভিনয় করেছেন, মুশফিক আর ফারহান, সায়েদ জামান শাওন, সামিয়া অথৈ, সিয়াম নাসির, নাদিম সহ অনেকে। নাটকটির প্রথম পর্বতেও ছিলেন ফারহান আর শাওন।

এদিকে বান্নাহ জানান যে, তাঁর পুরো টিম এই নাটকটিতে নিজেদের সেরাটা দেওয়ার চেস্টা করেছেন।

এই নাটকটির ট্রেইলারে একটি গান আছে “নাচ ময়না” সেটিও মানুষ অপেক্ষায় আছে দেখার। কেউ কেউ বলছেন এই গানটি শোনার জন্য তারা অপেক্ষায় আছেন কেননা, নাটকে তারা পাবে পুরো গানটা। সব মিলিয়ে একটি অন্য রকম আমেজ তৈরি হয়েছে নাটকটি নিয়ে।

নাটকটি দেখতে ক্লিক করুন এখানে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here