ভালো পরিচালকের সাথে ভালো প্রযোজকও জরুরি: জাকিয়া বারী মম

0
358
ভালো পরিচালকের সাথে ভালো প্রযোজকও জরুরি: জাকিয়া বারী মম

খন্ড ও ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী জাকিয়া বারী মম।  কয়েক মাস আগেও চলচ্চিত্রের শুটিংয়ের কারনে টিভি নাটকে তেমনভাবে অভিনয় করতে পারেননি লাক্স চ্যানেল আই সুপারস্টার।  তবে বর্তমানে টিভি নাটক নিয়েই তার ব্যস্ততা বেশি।  কথা হলো মম’র সঙ্গে-

প্রতিবেদক: বর্তমানে ব্যস্ততা কী নিয়ে?

জাকিয়া বারী মম: ‘ঘুড়ি তুমি কার আকাশে উড়ো’ শিরোনামের একটি টেলিছবিতে কাজ করেছি।  এতে আমার বিপরীতে অভিনয় করেছেন ইমন।  এছাড়াও মেজবাহ শিকদারের ‘শেষ বেলার কাব্য’ শিরোনামের একটি খন্ড নাটকে অভিনয় করেছি।  আরো কয়েকটির কাজ শেষ করলাম।  আসছে ভালোবাসা দিবসে আশা করি দর্শকরা আমাকে ভিন্নভাবে দেখবে।

প্রতিবেদক: টিভি নাটক দেখেন?

জাকিয়া বারী মম: হ্যাঁ।  তবে শুটিং থাকলে তো দেখা হয় না।  কোনো ভালো প্রোডাকশনের কথা শুনলেই সেটা ইউ টিউবে দেখে নেই।  আর শুটিং না থাকলে কিংবা কখনো বাসায় তাড়াতাড়ি ফেরা হলে টিভিতে নাটক দেখি।  নিজের কাজের পাশাপাশি অন্যের কাজও দেখি।

প্রতিবেদক: এখন কী তাহলে টিভি নাটকেই ব্যস্ততা বেশি?

জাকিয়া বারী মম: হ্যাঁ এটা বলা যায়।  চলচ্চিত্রে আপাতত কাজ করা হচ্ছে না।  বেশ কয়েকটি ছবি নিয়ে কথাবার্তা হয়েছে। তবে ব্যাটে বলে মিলেনি।  আমি আসলে আস্তে আস্তে এগিয়ে যেতে চাই।  রাতারাতি একাধিক ছবি সাইন করতে চাই না।  ভালো পরিচালক ও ভালো চরিত্র পেলে ছবিতে কাজ করব।  বেশকিছু নতুন ছবি নিয়ে কথা চলছে।  দেখা যাক কী হয়।

প্রতিবেদক: বর্তমানে চলচ্চিত্রের পরিবেশ আপনার কাছে কেমন মনে হয়?

জাকিয়া বারী মম: দেখুন, চলচ্চিত্র একটি শিল্প।  এখানে এককভাবে কেউ চাইলেই কিছু করে ফেলতে পারে না।  এজন্য প্রয়োজন সমন্বিত উদ্যোগ।  ভালো পরিচালকের সঙ্গে ভালো গল্প, শিল্পী ও প্রযোজক থাকতে হবে।  ভালো ছবি হলে সিনেমা হলে অবশ্যই দর্শক আসবে।  আর আগের চাইতে এখনকার পরিবেশ অনেক ভালো বলেই মনে হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here