আসছে ‘বান্টি অর বাবলি ২’

0
179
আসছে 'বান্টি অর বাবলি ২'

আফজালুর ফেরদৌস রুমনঃ ২০০৫-এ মুক্তি পাওয়া সুপারহিট সিনেমা ‘বান্টি অর বাবলি’ আবারো ফিরছে বড়পর্দায়। তবে এবার আর একজোড়া নয়, দু’জোড়া ‘বান্টি অর বাবলি’-র দেখা মিলবে। বলিউডের খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান ইয়াশ রাজের ব্যানারে নির্মিত এবং প্রযোজিত ‘বান্টি অর বাবলি ২’ মুক্তি পাবে ২০২০-র ২৬ জুন।

সম্প্রতি টানা দশ দিন শুট করে আবু ধাবিতে শেষ হল ‘বান্টি অউর বাবলি টু’র শুটিং। সিনেমাতে বাবলি চরিত্রে অপরিবর্তিত আছেন রানি মুখোপাধ্যায়। তবে বান্টি অভিষেক বচ্চনের জায়গায় এসেছেন সাইফ আলি খান। পুরনো বান্টি আর বাবলির সঙ্গে রয়েছে নতুন জুটি সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী। সিনেমাটি পরিচালনা করছেন নবাগত বরুণ ভি শর্মা, যিনি এর আগে ইয়াশ রাজ ফিল্মসের ‘টাইগার জ়িন্দা হ্যায়’ এবং ‘সুলতান’-এ সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

প্রযোজনা সংস্থা সুত্রে জানা গেছে আবু ধাবির দু’টি জায়গায় একটি দীর্ঘ শট নেওয়া হয়েছে এই সিনেমার। সিনেমার ক্লাইম্যাক্স এখানে শুট হয়েছে। আবু ধাবির ইকুয়িসট্রিয়ান ক্লাব এবং এমিরেটস প্যালেসে হয়েছে এই বহুল প্রতীক্ষিত সিনেমার শুটিং। সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমায় মূল চারটি চরিত্রে অভিনয় করা চার অভিনয় শিল্পীর একটি ছবি শেয়ার করেছে প্রযোজনা সংস্থা। সিনেমার পুরো কাস্টের দুবাইয়ের এক রাজকীয় হোটেলের সামনে তোলা ছবি ইতিমধ্যে আগ্রহ বাড়িয়েছে ভক্তদের মধ্যে।

বান্টি চরিত্রে অভিনয় করা সাইফ আলি খানকে সর্বশেষ দেখা গিয়েছে ‘তানাজি:দ্য আনসাং ওয়ারিওর’ এবং ‘জাওয়ানি জানেমান’ সিনেমায়। প্রথমটি ব্লকবাস্টার দ্বিতীয়টি অ্যাভারেজ ব্যবসা করেছে বক্স অফিসে। অন্যদিকে ‘মার্দানি ২’ দিয়ে আবারো সমালোচক এবং সাধারন দর্শকদের কাছ থেকে প্রশংসা এবং বক্স অফিসে সফলতা দুটোই পেয়েছেন রানি মুখার্জি।

শিবানি শিবাজী রাওয়ের চরিত্রে তিনি ছিলেন এককথায় অনবদ্য। জুটি হিসেবে সাইফ-রানি বলিউডে অনেক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। এবার ‘বান্টি অর বাবলি২’ সিনেমা দিয়ে আবারো সবার মন জয় করবেন তারা একথা বলা যায় নিঃসন্দেহে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here