ইভলিন শর্মা প্রেমিকের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন

0
42
ইভলিন শর্মা প্রেমিকের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন

ইভলিন শর্মা প্রেমিকের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন: ২০১৮ সালে পরিচয় হয় তাদের। এরপর এক বন্ধুর পরিকল্পনা মাফিক ব্লাইন্ড ডেটে যান। ২০১৯ সালে সিডনি হারবার ব্রিজের ওপর হাঁটু গেড়ে বসে ইভলিনকে বিয়ের প্রস্তাব দেন তুষাণ। তখন তাদের চারপাশে গিটার বাজছিল।

২০১৯ সালে বাগদান সারেন এই যুগল। একে অপরকে চুম্বন করে তোলা একটি ছবি সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করে অনুরাগীদের সেই সুখবর দিয়েছিলেন এই অভিনেত্রী ইভলিন।

অব শেষে সেই প্রেমেরে সম্পর্কেই প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন বলিউড অভিনেত্রী ইভলিন শর্মা। তার বর তুষাণ ভিন্দি অস্ট্রেলিয়ার একজন দন্ত চিকিৎসক। গত ১৫ মে, অস্ট্রেলিয়ার ব্রিসবেনে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেন তারা। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

‘এ জাওয়ানি হ্যায় দেওয়ানি’ সিনেমা খ‌্যাত অভিনেত্রী ইভলিন শর্মা বলেন—‘সেরা বন্ধুকে বিয়ে করার চেয়ে আর ভালো কোনো অনুভূতি হতে পারে না। আমরা একসঙ্গে জীবন কাটাতে চাই। আইনি মতে বিয়ে সারার পরই তা উদযাপন করছি। আমরা আমাদের পরিবার, বন্ধু, আশেপাশের সবাইকে খুব ভালোবাসি। আমরা জানি তাদের আশীর্বাদ, ভালোবাসা আমাদের সঙ্গে রয়েছে।’

সোমবার (৭ জুন) দুপুরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বিয়ের খবর জানান ইভলিন শর্মা।

আগামী মাসে আত্মীয়-স্বজনদের নিয়ে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছেন এই নব দম্পতি। বর্তমানে নতুন সংসার গুছিয়ে নিচ্ছেন তারা।

ইভলিন শর্মা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাহো’। সুজিত পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেন প্রভাস, শ্রদ্ধা কাপুর, জ্যাকি শ্রফ প্রমুখ। ২০১৯ সালের ৩০ আগস্ট মুক্তি পায় এ সিনেমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here