ঈদুল আজহা উপলক্ষে সাংবাদিক শফিকের শুভেচ্ছা

0
20
ঈদুল আজহা উপলক্ষে সাংবাদিক শফিকের শুভেচ্ছা

ঈদুল আজহা উপলক্ষে সাংবাদিক শফিকের শুভেচ্ছা। নেত্রকোনা মদন উপজেলা সহ সর্বস্তরের জনসাধারণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সেচ্ছাসেবী সংগঠন উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির উপদেষ্টা এবং দৈনিক আমাদের সময় পত্রিকার মদন উপজেলা প্রতিনিধি সাংবাদিক শহীদুল ইসলাম শফিক।

তিনি বলেন,ঈদুল আযাহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মহান আল্লাহ সন্তুষ্টির উদ্দেশ্যে আমরা আমাদের প্রিয় পশু কোরবানি করে থাকি। প্রকৃত পক্ষে কোরবানি পশুর মাংস আল্লাহ কাছে পৌঁছায়না, পৌছায় আমাদের তাকওয়া।

ঈদুল আজহার প্রকৃত শিক্ষা সবার জীবনে প্রতিফলিত হোক এই কামনা করে তিনি খুশির এই উৎসবে উপজেলা সহ সর্বস্তরের জনগণকে ঈদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

সাংবাদিক শহীদুল ইসলাম শফিক পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কোরবানি করা পশুর রক্ত, বর্জ্য একটি নিদিষ্ট স্থানে গর্ত করে পুতে ফেলার জন্য উপজেলা সহ সর্বস্তরের জনসাধারণকে বিনিত অনুরোধ করছেন। এবং নিদিষ্ট কোন স্থানে সকলে একত্রিত হয়ে কোরবানি পশু জবাই করার আহবান জানান, কোরবানির পশু জবাই করার জায়গা দুর্গন্ধ মুক্ত করতে কোরবানির পর তা ব্লিচিং পাউডার দিয়ে পরিস্কার করার অনুরোধ ও জানান তিনি। পরিশেষে

সকলের সুসাস্থ্য ও মঙ্গল কামনা করে ঈদের শুভেচ্ছা জানান শফিক।

Add

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here