ময়মনসিংহবাসীকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা -মুহাম্মদ মনিরুজ্জামান হুজাইফা

ময়মনসিংহ বাসীকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা – মুহাম্মদ মনিরুজ্জামান হুজাইফা। আগামী ১০ জুলাই পবিত্র ঈদুল আযহা। আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উল্লাসিত হোক পবিত্র ঈদ-উল-আযহা। পবিত্র এই দিনে আমরা কোরবানির মাধ্যমে তাকওয়ার বহিঃপ্রকাশ ঘটিয়ে থাকি।

পাশাপাশি মহান আল্লাহ রাব্বুল আলামিনের সন্তুষ্টি অর্জন এবং মানুষ হিসেবে শ্রেষ্ঠত্ব ঘোষণা করে সবার মধ্যে আনন্দ ভাগাভাগি করব। মানুষে মানুষে মহা-মিলনের এই মহা-আনন্দের দিনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলা শাখার পক্ষ থেকে সবাইকে জানাই ঈদ মোবারক।

ঈদের শুভেচ্ছা ও মোবারক বাদ জানাই আমাদের প্রিয় ময়মনসিংহের জনগণ ও ছাত্র জনতাকে আমাদের সংগঠন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর পক্ষ থেকে- ঈদের শুভেচ্ছা।

পবিত্র কোরআনের সুরা হজ্ব এর ৩৭নং আয়াতে বলা হয়েছে- ‘আল্লাহ তায়ালার দরবারে কোরবানীর পশুর মাংস কিংবা রক্ত কিছুই পৌঁছায় না, বরং তোমাদের তাকওয়া তাঁর কাছে পৌঁছায়। এভাবেই তিনি এগুলোকে তোমাদের অধীন করে দিয়েছেন যেন তোমরা আল্লাহর শ্রেষ্ঠত্ব ঘোষণা করতে পারো-এজন্য যে, তিনি তোমাদের পথ দেখিয়ে দিয়েছেন। আর সুসংবাদ দাও সৎকর্ম পরায়ণদের।’

ঈদ-উল-আযহা আমাদের শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সঞ্চারিত করে আত্মদান ও আত্মত্যাগের মানসিকতা। এ মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।

পবিত্র ঈদ-উল-আযহার আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক দেশের প্রতিটি নাগরিকের জীবন। এই দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্র আরও সুদৃঢ় হোক। আসুন, সবাই মিলে পরিচ্ছন্ন পরিবেশ নিশ্চিত করে সুস্থ ও সুন্দর জীবন গড়ি।

সবাইকে আবারও জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে-
মুহাম্মদ মনিরুজ্জামান হুজাইফা
সাংগঠনিক সম্পাদক ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলা।

Leave a Comment

error: Content is protected !!