ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক ঈদুল আযহা! সাইফুল ইসলাম তালুকদার

0
21
ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক ঈদুল আযহা! সাইফুল ইসলাম তালুকদার

ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক ঈদুল আযহা! সাইফুল ইসলাম তালুকদার। সু-শাসনের জন্য নাগরিক সুজন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি সাইফুল ইসলাম তালুকদার পবিত্র ঈদ উপলক্ষে ঈশ্বরগঞ্জ উপজেলার সকল সুজন সদস্য, কর্মরত সাংবাদিকবৃন্দ, সর্বস্থরের প্রশাসনিক কর্মকর্তা কর্মচারী সহ দেশবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

১০ জুলাই পবিত্র ঈদুল আযহা। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক পবিত্র ঈদুল আযহা। সকলের মাঝে ছড়িয়ে পড়ুক অনাবিল আনন্দ। ঈদুল আযহার প্রকৃত শিক্ষা গ্রহণ করে আগামীতে সুন্দর সমাজ বিনির্মানে আমাদের সকলের আত্বনিয়োগ করতে হবে।

সারা বিশ্ব এখন করোনার করালগ্রাসে নিমজ্জিত। সেই সাথে যুদ্ধ বিগ্রহ আততায়ির হামলায় বরন্য ব্যক্তিত্ব রাজনিতিক ও শিক্ষার্থীদের জীবন বিপন্ন হচ্ছে। বিশ্ব শান্তির মাঝে ক্রমশ নেমে আসছে বিষাদের কালো ছায়া। পবিত্র ঈদুল আযহার ত্যাগের মহিমার রহমতে প্রতিহত হউক মহামারী করোনার করালগ্রাস। বিশ্বে নেমে আসুক শান্তির সুবাতাস।

আমাদের নবী করিম (সাঃ) নির্দেশ মোতাবেক গরিব প্রতিবেশী ও নিকটাত্তীয়দের মধ্যে যারা কোরবানি দেয়নি তাদের মধ্যে কোরবানির গোশত বিতরণ করে ঈদের অনাবিল আনন্দ ছড়িয়ে দেয়া সামর্থবানদের কর্তব্য। লক্ষ করতে হবে আশেপাশে কোন প্রতিবেশী যাতে ঈদের অনন্দ থেকে বঞ্চিত না হয়।

আল্লাহ্‌ যেন আমার মা বাবা ও পরিবারকে সুস্থ্ রাখেন ও নেক হায়াত দান করেন। সকলের কাছে এই দোয়া প্রার্থনা করছি।

সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক।

Add

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here