ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মোহাম্মদ কবির হোসেন

0
61
মোহাম্মদ কবির হোসেন

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মোহাম্মদ কবির হোসেন: পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে আশুগঞ্জ সার কারখানার শ্রমিক কর্মচারীসহ দেশের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, আশুগঞ্জ সার কারখানা শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ কবির হোসেন। একান্ত সাক্ষাৎকারে তিনি জানান, আশুগঞ্জবাসী সহ দেশের সর্বস্তরের জনগণকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা,অভিনন্দন ও ঈদ মোবারক।

মুসলিম ধর্মাবলম্বী মানুষদের ধর্মীয় উৎসব গুলোর মধ্যে একটি ঈদ হলো ঈদুল আযহা। ঈদুল আযহা হলো আত্মত্যাগের মাধ্যমে মনের পশুকে কোরবানির দিয়ে এই উৎসব পালন করতে হবে। একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে সকল শ্রেণী পেশার সকল মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে হয়। নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসব করে মানুষ।

পাশাপাশি আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

তিনি বলেন করোনার জন্য গত দু’বছর আমরা বিভিন্ন রকমের সমস্যার সম্মুখীন হয়েছি আমরা,সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে শত প্রতিকূলতা মোকাবেলা করে ও আমরা এগিয়ে যাচ্ছি। এরই মাঝে আমরা দেখেছি স্বপ্নের পদ্মা সেতু,সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করেছেন গত ২৫ জুন।

তিনি বলেন আসুন আমরা সবাই মিলে এই দেশটাকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করি। শহীদের রক্তের বিনিময়ে অর্জিত সোনার বাংলা আপনার আমার আমাদের সকলের এই দেশ। তিনি আরও বলেন কোরবানির ঈদকে আমরা সবাই ত্যাগের মহিমায় উদ্ভাসিত করি আপনার পাশের বাড়ির লোক কোরবানি দিতে পারছে কিনা তার খবর রাখি।

Add

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here