ঈশ্বরগঞ্জে আ’লীগের বিদ্রোহী প্রার্থী ও পৃষ্ঠপোষকসহ বহিস্কার ২৭

0
52
বহিস্কার

ঈশ্বরগঞ্জে আ’লীগের বিদ্রোহী প্রার্থী ও পৃষ্ঠপোষকসহ বহিস্কার ২৭। সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগের দলীয় প্রার্থীদের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ২০জনকে এবং বিদ্রোহী প্রার্থীর পৃষ্ঠপোষক হওয়ায় ৭জনকে বহিস্কার করা হয়েছে।

এনিয়ে মোট ২৭ জনকে বহিষ্কার করা হয়। গত সোমবার রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত চিঠিতে তাদের বহিস্কারের তথ্য জানানো হয়।

জানা যায়, আগামী ৭ফেব্রুয়ারি ঈশ্বরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীদের বিপক্ষে অবস্থান নিয়েছেন অনেক নেতাকর্মী। সে কারণে দল থেকে তাদের বহিস্কার করা হয়েছে। যারা বহিস্কার হয়েছেন তাদের মধ্যে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত এমন নেতাকর্মীরা রয়েছে।

বহিস্কৃতরা হলেন-

১নং ঈশ্বরগঞ্জ ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারেছ উদ্দিন আহম্মদ, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ।

২নং সোহাগী ইউনিয়নে কাজী আজিজুল হক, মো. আজিজুল হক, আসাদুজ্জামান আসাদ, মো. লিটন আল সাগর, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. জুলহাস উদ্দিন সুজন।

৩নং সরিষা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. একরাম হোসেন ভুঁইয়া।

৪নং আঠারবাড়ি ইউনিয়নে আনোয়ার হোসেন সরকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান স্বপন, আসাদুজ্জামান রবিন, হৃদয় আহম্মেদ সেলিম, আ: মোতালেব।

৫নং জাটিয়া ইউনিয়নে মো. আল আমিন, মো. মীর কাসিম, মো. আ: ছালাম।

৬নং মাইজবাগ ইউনিয়নে সাবেক যুবলীগ নেতা মিজানুর রহমান রতন, আবু বাহারুল আলম মজনু ও আবুল কাশেম।

৭নং মগটুলা ইউনিয়নে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক হাসিবুল হাসান খান রাজিব, আ’লীগ নেতা ডা. বোরহান উদ্দিন ভুঁইয়া।

১০নং তারুন্দিয়া ইউনিয়নে আওয়ামী লীগ নেতা মাহবুব আলম, আনোয়ার হোসেন, মো. মহিউদ্দিন আজাদ মানিক, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ফরিদ খান, আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বুলবুল বিষয়টি নিশ্চিত করে বলেন, দলের বিপক্ষে প্রার্থী না হতে এবং কাজ না করতে তাদেরকে অনেক বুঝানো হয়েছে। তারপরও তারা দলের বিপক্ষে কাজ করেই যাচ্ছে। তাই ২৭জনকে বহিষ্কার করা করেছে। এছাড়া যারা দলীয় পদ পদবী আছে কিন্তু দলের বিপক্ষে কাজ করছে এমন আরো পৃষ্ঠপোষকদেরও বহিস্কার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here