আবারও খোলামেলা পোশাকে সমালোচনায় প্রিয়াঙ্কা

0
187
আবারও খোলামেলা পোশাকে সমালোচনায় প্রিয়াঙ্কা

হলিউডে পা রাখার পর থেকেই অনেকখানি বদলে গেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বিশেষ করে নিক জোনাসের সঙ্গে বিয়ের পর বিশ্বের বিভিন্ন বড় বড় অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাচ্ছেন। আর এসব অনুষ্ঠানে বরাবরই খোলামেলা পোশাকের ব্যাপক সমালোচিত হচ্ছেন তিনি।

যদিও এর আগে একাধিকবার সমালোচনার মুখে পড়েছেন তিনি। সম্প্রতি ৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একেবারে খোলামেলা পোশাক পরে আবারো কাঠোক সমালোচনার মুখে পড়লেন দেশি গার্ল।

লস এঞ্জেলসে অনুষ্ঠিত সঙ্গীত জগতের বৃহত্তম অ্যাওয়ার্ড শো গ্র্যামির মঞ্চে স্বামী নিক জোনাসের হাত ধরে পৌঁছে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। গ্র্যামির লাল কার্পেটে প্রিয়াঙ্কা পরেছিলেন ডিপ নেক কাটের সাদা টাসেল গাউন।

গাউনের ভি-কাট নেকলাইনে স্পষ্ট ক্লিভেজ আর নাভিতে বসানো ক্রিস্টাল যেন প্রিয়াঙ্কাকে আরও মোহময়ী করেছিল। কিন্তু এই পোশাকের জন্য ব্যাপকভাবে সমালোচিত হয়েছেন প্রিয়াঙ্কার। তার দেহের ঊর্ধ্বাংশের অনেকটাই উন্মুক্ত।

খোলামেলা পোশাকে সমালোচনায় প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কার এমন পোশাক ভাল চোখে দেখলেন না নেটিজেনরা। কুরুচিকর, নোংরা, নিন্দনীয়…প্রভৃতি নানান বাক্যে বিদ্ধ হতে হল দেশি গার্লকে।

কেউ বলেছেন, ‘শরীরের এটুকুই বা ঢাকার কী দরকার ছিল?’ কেউ বলেন, ‘আপনি একজন ভারতীয়। সবার আগে সেটা মাথায় রাখুন। ভারতের একটা ঐতিহ্য, একটা পরম্পরা রয়েছে। আপনি বিখ্যাত মানলাম। কিন্তু সেটা ভারতীয় হওয়ার সুবাদে।’

কেউ আবার বললেন, ‘আপনার গাউনের যতটা কাপড় মাটিতে লুটাচ্ছে, তাই দিয়ে শরীর ঢাকুন।’ কেউ লিখলেন, ‘প্রিয়াঙ্কার এটা সবচেয়ে খারাপ পোশাক।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here