গোলাম সারওয়ার সাঈদীর মৃত্যুতে আজহারীসহ তরুণদের সমবেদনা

0
31
গোলাম সারওয়ার সাঈদীর মৃত্যুতে আজহারীসহ তরুণদের সমবেদনা

অধ্যক্ষ গোলাম সারওয়ার সাঈদীর মৃত্যুতে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন ড. মিজানুর রহমান আজহারী। তিনি মিজানুর রহমান আজহারীর নানা ছিলেন। শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া তার পোস্টটি হুবহু  পাঠকদের জন্য নিচে দেয়া হলো:

‘প্রিয় নানাভাই অধ্যক্ষ গোলাম সারওয়ার সাঈদি (পীরসাহেব আড়াইবাড়ী দরবার)‏ আল্লাহর জিম্মায়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আল্লাহ তায়ালা তার দ্বীনের একনিষ্ঠ এই খাদেমকে কবুল করুন এবং জান্নাতুল ফিরদাউসের মেহমান বানিয়ে নিন। আমিন।

একই মঞ্চে নানা নাতিকে আর হয়তো কোনদিন একসাথে দেখা যাবে না। বিদায় নানা ভাই। আমরাও আসছি, পরের কোন এক ফ্লাইটে। ইনশাআল্লাহ দেখা হবে আল্লাহর জান্নাতে।

এভাবেই প্রিয়জনদের বিদায়গুলো আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় চিরসত্যকে আর এই বলে স্মরণ করিয়ে দিয়ে যায় — আপনি প্রস্তুত তো?’ সারাদেশের মানুষ ও তরুণ সমাজের গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, উপমহাদেশের প্রখ্যাত আলেমে দীন, আড়াইবাড়ী কামিল মাদরাসার অধ্যক্ষ ও আড়াইবাড়ী দরবার শরীফের পীর আল্লামা গোলাম সারোয়ার সাঈদী শনিবার মারা গেছেন। মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, বেশকিছু দিন ঢাকার এপোলো হাসপাতালে লাইফ সাপোর্টে থাকার পর শনিবার ভোর সাড়ে চারটায় তিনি ইন্তেকাল করেন। মরহুমের জানাজার নামাজ আজ (শনিবার) বাদ আসর আড়াইবাড়ী কামিল মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here