গ্রন্থমেলায় পুলিশ কর্মকর্তা মোশতাক আহমেদের বই বিক্রির শীর্ষে

0
114
গ্রন্থমেলায় পুলিশ কর্মকর্তা মোশতাক আহমেদের বই বিক্রির শীর্ষে

বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার, শিশু সাহিত্য পুরস্কারসহ অসংখ্য পুরস্কার ও সম্মাননা এরই মধ্যে অর্জন করেছেন নিজের চমৎকার লেখনির মাধ্যমে। পেয়েছেন বিপুল পাঠকপ্রিয়তা। কর্মজীবনে পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তা মোশতাক আহমেদ লেখক হিসেবেই বেশি পরিচিত। প্রতি বছরই তার বই বিক্রি হু হু করে বাড়ছে।

এ বছরও রেকর্ড পরিমাণ বই বিক্রি হচ্ছে বলে জানিয়েছেন তার প্রকাশকরা। এবারের মেলায় তার চারটি নতুন বই প্রকাশিত হয়েছে। এরমধ্যে অনিন্দ্য প্রকাশ থেকে প্রকাশিত ‘প্যারাসাইকোলজি জোছনার ছায়া’ বিক্রি হয়েছে রেকর্ড পরিমাণে। এরই মধ্যে হাজার হাজার পাঠক-পাঠিকা বইটি পড়ে নিজেদের ভালো লাগা ও উচ্ছ্বাস প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

অনিন্দ্য প্রকাশের ব্যবস্থাপক বজলুর রহমান বকুল বলেন, মোশতাক স্যারের বই শুধু আমাদের প্রকাশনার রেকর্ড নয়। টোটাল মেলাতেই জাফর ইকবাল ছাড়া অন্য কারো বই এত পরিমাণে বিক্রি হয় কিনা সন্দেহ।

কথাপ্রকাশের প্রকাশক জসিম উদ্দীন বলেন, মোশতাক আহমেদের বই অনেক ভালো বিক্রি হচ্ছে। বিশেষ করে শিশিলিন সিরিজের চাহিদা ব্যাপক।

উল্লেখ্য, এ বছর অনিন্দ্য থেকে প্যারাসাইকোলজি জোছনার ছায়া, সায়েন্স ফিকশন ইলিন ও ভৌতিক উপন্যাস মৃত্যুপ্রাসাদ এবং কথা প্রকাশ থেকে ইডিন নামে সায়েন্স ফিকশন বই প্রকাশিত হয়েছে। প্রিয় কথাসাহিত্যিক মোশতাক আহমেদের সব ধরনের সাফল্যে বন্ধু ফোরামের পক্ষ থেকে রইল অভিনন্দন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here