পেছনের দরজা দিয়ে চেয়ারম্যান হওয়ার কোন সুযোগ নেই -জেলা প্রশাসক

0
73
পেছনের দরজা দিয়ে চেয়ারম্যান হওয়ার কোন সুযোগ নেই -জেলা প্রশাসক

পেছনের দরজা দিয়ে চেয়ারম্যান হওয়ার কোন সুযোগ নেই -জেলা প্রশাসক: পেশীশক্তি ও ক্ষমতার অপব্যবহার করে পেছনের দরজা দিয়ে কারো চেয়ারম্যান হওয়ার কোন সুযোগ নেই। আগামী ৭ ফেব্রুয়ারী ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ।

মঙ্গলবার ০২ ফেব্রুয়ারী ঈশ্বরগঞ্জ পৌর অডিটোরিয়ামে আসন্ন ঈশ্বরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী ও রিটার্নিং অফিসারগণের সমন্বয়ে বিশেষ মতবিনিময় সভায় জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ইতোমধ্যে বিভিন্ন প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচারণ বিধি অমান্য করার অভিযোগ উঠেছে। এখন থেকে সকল প্রার্থীগণকে নির্বাচনী আচারণ বিধি মেনে চলার জন্য আহবান জানান। এরপর থেকে কোন প্রার্থী আচারণ বিধি লঙ্ঘন করলে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা গ্রহণ করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান বলেন, সরকার ও পুলিশ প্রশাসন অবাধ সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে বদ্ধপরিকর। পুলিশ প্রশাসনের উপর কোন রকম চাপ নেই। দুর্বৃত্তায়ন ও পেশীশক্তির মাধ্যমে কাউকে ভোটের পরিবেশ নষ্ট করার সুযোগ দেয়া হবে না। আচারণ বিধি মেনে সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করার জন্য সকল চেয়ারম্যান প্রার্থীগণের প্রতি আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ হাফিজা জেসমিনের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন অফিসার মাহবুবুল হকের সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার দেওয়ান মোহাম্মদ সারওয়ার জাহান, ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল কাদের মিয়া, চেয়ারম্যান প্রার্থী আবু হানিফা, হারিছ উদ্দিন, শফিকুল ইসলাম, ফেরদৌস কোরাইশী টিটু, আনোয়ারুল হক খান সেলিম, আমিনুল হক লালচান, আল আমিন, আব্দুল হাদী, মুদাব্বিরুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here