ছবি দিয়ে ট্রলের শিকার শুভশ্রী

0
57
ট্রলের শিকার শুভশ্রী

কিছুদিন আগেই শুভশ্রী তার এক ফটোশুটের বেশকিছু কিছু ও এক ভিডিও শেয়ার করেছেন তার ভক্তদের সঙ্গে। এর পরেই শুরু হয় ট্রলিং। নেটপাড়ায় শুরু হয় চর্চা।

ওয়ান শোল্ডার ইলেকট্রিক ব্লু গাউন পরে ফোটোশুট করান তিনি। এলোমেলো চুল, ঠোঁটে লিপষ্টিক আর লুপ কানের দুলে শুভশ্রী ধরা দেন ক্যামেরার সামনে। ব্যাকগ্রাউন্ড হিসেবে বেছে নিয়েছেন কমলা রঙ্গের দেওয়াল। সেই দেওয়ালে আবার ঝুলানো হয়েছিল বেশ কিছু ক্রস। সেই সঙ্গে বোল্ড এক্সপ্রেশন দিয়েছেন এই অভিনেত্রী।

রাফ এন্ড টাফ বোল্ড লুকে ছবির জন্য পোজদিয়েছেন তিনি। সেই শুটের সময় একটি ভিডিও ধারণ করেন তিনি। সেই ভিডিও দেখে তার ভক্ত অনুরাগীরা কমেন্টে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন।

তবে কিছু মানুষ তাতে কটাক্ষ করে লিখেছেন, ওভার এক্সপ্রেশন দিয়ে ফেলেছেন শুভশ্রী। যা মোটেও ফ্যাশন ফিলিংস আনছে না! বরং মনে করিয়ে দিচ্ছে, ভূতের সিনেমার কথা। ‘ভয় পেয়েছি প্রথম অংশটা দেখে’, ‘হাসিটা যেমন ভয়ানক, তেমন ছবি তোলার সময় মুখটাও’-র মতো নানা কমেন্ট পড়েছে সেখানে।

এবারই প্রথম ট্রলের শিকার হননি শুভশ্রী। এর আগেও বেশ কয়েকবার তাকে নিয়ে নেট পাড়ায় হয়েছে ট্রলিং।

ছেলের বয়স এক বছর হওয়ার আগেই বেশ খানিকটা মেদ ঝরিয়ে নিয়েছেন এই অভিনেত্রী। কিছুদিন আগেই ছেলে স্বামী সহ ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। সেখানে ব্রালেট পোশাকে ফটোশুট করে ভক্তদের চমক দেখিয়েছিলেন। কখনও পুলের পানিতে গা ভিজিয়ে তো কখনও সমুদ্রের পাড়ে, শুভশ্রীর বিচে উঠানো ছবি নতুন ফ্যাশনগোল তৈরি করে নিয়েছে টলিউডে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here