ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের অভিজ্ঞতা জানালেন পর্ন তারকা

0
350
ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের অভিজ্ঞতা জানালেন পর্ন তারকা

নারী কেলেঙ্কারির বহু অভিযোগ উঠেছে সাবেক মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে । অনেক নারীই ট্রাম্পের সঙ্গে প্রেম-যৌন সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। তালিকায় আছে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের নাম। সেসব নিয়ে বিশ্ব মিডিয়ায় কম তোলপাড় হয়নি। সবকিছুকে থোড়াই কেয়ার করে ট্রাম্প চলছেন বরাবরই তার মতো।

সম্প্রতি আবারও ট্রাম্পের বিরুদ্ধে ফের বিস্ফোরক মন্তব্য করলেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। ট্রাম্পের বিরুদ্ধে মামলা চালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে স্পষ্ট জানিয়েছেন এ পর্ন তারকা।

এর আগে নিজেকে ট্রাম্পের শয্যাসঙ্গী বলে দাবি করেন স্টর্মি। সোমবার (৭ ফেব্রুয়ারি) ডোনাল্ড ট্রাম্পের সাবেক অ্যাটর্নি মাইকেল কোহেন আয়োজিত একটি পডকাস্টে এসে ট্রাম্পের বিরুদ্ধে ফের একবার মুখ খোলেন তিনি।

স্টর্মি ড্যানিয়েলস বলেন, ‌‘২০০৬ সালে ট্রাম্পের শয্যাসঙ্গিনী হওয়ার অভিজ্ঞতা তার কাছে ভীষণই তিক্ত। ২০১৬ পর এদিন ফের একবার সে বিষয়ে কথা বলেন স্টর্মি। তার ভাষ্যে, ‘আমার জীবনে ওই ৯০ সেকেন্ড সব থেকে খারাপ সময়। এজন্য আমার নিজের প্রতিই এখন ঘৃণা হয়।’

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও ডোনাল্ড ট্রাম্প মার্কিন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেওয়ার সময় মুখ খুলেছিলেন স্টর্মি ড্যানিয়েলস। ওই সময় নিজের বই ‘ফুল ডিসক্লোসার’-এ স্টর্মি লিখেছেন মার্কিন ব্যবসায়ী ডোনাল্ড ট্রাম্প না কি কখনই দেশের রাষ্ট্রপতি হতে চাননি। বইতে তিনি লিখেছেন, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌনতায় কোনো সুখই হয়নি তার।

ভবিষ্যতে তিনি আর ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বিছানা ভাগ করতে চান না বলেও জানিয়েছেন পর্ন তারকা স্টর্মি।

এর আগে ‘ফুল ডিসক্লোসার’-এ স্টর্মি জানিয়েছেন, গল্ফ প্রতিযোগিতায়-ই ডোনাল্ড ট্রাম্পকে প্রথম দেখেছিলেন তিনি। এবং সেখানেই তার সঙ্গে আলাপ হয় তার। সেদিন লাল রঙের টুপি পরেছিলেন ট্রাম্প, সে কথাও বইতে উল্লেখ করেছেন তিনি। ওই গল্ফ প্রতিযোগিতার পর ট্রাম্পের পেন্টহাউসে নৈশভোজের আমন্ত্রণ পেয়েছিলেন স্টর্মি। সেখানেই না কি তিনি ট্রাম্পের সঙ্গে ‘যৌনতা’য় লিপ্ত হন।

মিজ ড্যানিয়েলস, যার প্রকৃত নাম স্টেফাইন ক্লিফোর্ড অভিযোগ করেছিলেন যে, ২০০৬ সালে একটি হোটেল কক্ষে ট্রাম্প তার সাথে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন। যদিও তখন ট্রাম্প সেটি প্রত্যাখ্যান করেছিলেন বলে জানিয়েছিলেন তার আইনজীবী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here