‘নবাব এলএলবি’ নিয়ে ঈদে শাকিব-মাহী-স্পর্শিয়া

0
91
'নবাব এলএলবি' নিয়ে ঈদে শাকিব-মাহী-স্পর্শিয়া

আফজালুর ফেরদৌস রুমনঃ এবার রোজার ঈদে সুপারস্টার শাকিব খান নতুন কোনো সিনেমা নিয়ে হাজির হচ্ছেন না বলে শোনা গেলেও অবশেষে সকল জল্পনাকল্পনার অবসান ঘটালেন এই সময়ের আলোচিত নির্মাতা অনন্য মামুন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার দেয়া একটি পোষ্টের কল্যানে জানা গেল, শাকিব খানের আগামী ঈদের সিনেমার নাম ‘নবাব এলএলবি’। সিনেমায় শাকিবের সাথে আরো আছেন মাহিয়া মাহী এবং অর্চিতা স্পর্শিয়া।

উল্লেখ্য এর আগে শাকিব-মাহি ‘ভালোবাসা আজকাল’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। অনন্য মামুনের পরিচালনায় আবারো এই জুটি হাজির হচ্ছেন বড়পর্দার দর্শকদের সামনে সাথে এবার বাড়তি চমক হিসেবে থাকবেন অর্চিতা স্পর্শয়া।

‘নবাব’ নামে কলকাতার একটি জনপ্রিয় এবং ব্যবসা সফলসিনেমাতে অভিনয় করেছিলেন শাকিব খান। বাংলাদেশে মুক্তির দেবার পরে সিনেমাটি এদেশেও ব্যবসায়িকভাবে দারুণ সাফল্য পায়। সাথে শাকিব-শুভশ্রী জুটির রসায়ন এবং কিছু গান দারুন আলোচিত এবং প্রশংসিত হয়েছিল।

এবার ঈদের জন্য এই নতুন সিনেমাব ‘নবাব এলএলবি’ নিয়ে শাকিব খান একটি গনমাধ্যমকে জানিয়েছেন, আগের ‘নবাব’ যেমন ঈদের সিনেমা ছিল ‘নবাব এলএলবি’ ও ঈদের সিনেমা হতে যাচ্ছে। বড় আয়োজনের একটি বিগ বাজেটের সিনেমা হবে এটি। যেহুতু ঈদকে টার্গেট করে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি তাই মেকিং এবং অন্যান্য বিষয়ে নতুনত্বের স্বাদ পাবেন দর্শকরা।

নবাব এলএলবি’ কোনো সিনেমার রিমেক বা কপি নয় বলে জানিয়েছেন নির্মাতা অনন্য মামুন। তিনি জানান, নায়ক প্রধান গল্পের সিনেমা ‘নবাব এলএলবি’। এটা কোনো রিমেক নয়। আসন্ন রোজার ঈদ টার্গেট করে নির্মিত হতে যাচ্ছে এই ভিন্নধর্মী গল্পের সিনেমা। আশাকরি দর্শকেরা হতাশ হবেন না।

সেলিব্রেটি প্রোডাকশনের প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে ‘নবাব এলএলবি’। গল্প লিখেছেন পরিচালক অনন্য মামুন নিজেই। এই মার্চ মাসের ২৮ তারিখ থেকে শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক অনন্য মামুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here