বউ পালার ক্ষমতা থাকলে পুরুষ একের অধিক বিয়ে করতে পারে: সুবাহ

বউ পালার ক্ষমতা থাকলে পুরুষ একের অধিক বিয়ে করতে পারে: সুবাহ। আলোচিত মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসেন। এবার ইলিয়াসের বিরুদ্ধে অভিযোগ উঠেছে দ্বিতীয় স্ত্রী মডেল কারিন নাজকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন তিনি। এ বিষয়ে কারিন আইনি পদক্ষেপ নেওয়ার কথাও জানিয়েছেন।

এদিকে, এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আজ রবিবার আত্মপক্ষ সমর্থন করে সুবাহ লিখেছেন, ‌‘ডিভোর্স লেটার দেখেই জড়িয়ে ছিলাম আমি, তাও বৈধভাবে। এমনকি কারিন এবং তার মা সুকন্যাকে, দিপাকেও আমি নিজেই সব খুলে বলেছি যে আমরা দুজন বিয়ে করে ফেলবো। ইলিয়াস আমাকে বিয়ে করতে চায়, আমিও চাই। তাও ২ মাস আগে।

এখন যদি ওই মহিলারা অস্বীকার করেন যে সে কিছুই জানেন না! মানুষকে উল্টা পাল্টা মিথ্যা বলে। আমার কাছে প্রমাণ আছে যে জানিয়েছিলাম তাদেরকে অনেক আগেই…
আর যদি কোনো পুরুষের ক্ষমতা থাকে বউ পালার- সে একের অধিক বিয়ে করতে পারে।
আর এমন তো না যে ডিভোর্স না দিয়ে বাচ্চা রেখে বিয়ে করেছে ইলিয়াস!
আর আমি তো জানি ইলিয়াসের সাথে কারিনই লিভ টুগেদার করেছিলো। কারণ হলো, ওই বিয়ের কনো বৈধ কাবিননামাই নেই! হাহাহা…

ওই মেয়ে থাকে বিদেশে। তিন বছর ধরে বাংলাদেশে আসে না। শুধু মোবাইলে মোবাইলে কথা বললে কি সংসার হয় নাকি?
ওই মেয়ে কারিন এবং তার মায়ের অনেক অবৈধ সম্পর্ক আছে বিদেশে এবং বাংলাদেশে- এটাও আমি জানি।।
সে মানসিকভাবে প্যারা দিতো সবসময়- এটা ইলিয়াসের সার্কেলের সবাই জানে যে, ওরা বিবাহিত কখনো সুখী ছিল না।
আর ওই মেয়ে তিন বছর ধরে বাংলাদেশে আসে না, শারিরীক সম্পর্ক ছিল না।
আমি তখন ইলিয়াসের ভালো বন্ধু ছিলাম। পরে আমাদের দু’জনের ভালোলাগা থেকেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে আমরা পারিবারিকভাবে সবাইকে জানিয়ে যা করার করেছি। আমরা তো পাপ কিছু করিনি।
আমাকে আর ইলিয়াসকে যদি আপনাদের ভালো না লাগে প্লিজ এড়িয়ে যেতে পারেন। আমাদের দুজনকে অনুসরণ করার দরকার নাই। লাইক দেওয়ার দরকার নাই।
আমরা দু’জন দু’জনের সাথে ভালো আছি সংসার নিয়ে আলহামদুলিল্লাহ!

আমরা চেয়েছিলাম যখন ফাইনালি বড় করে অনুষ্ঠান করব তখন মিডিয়া-পাবলিককে বলবো। কিন্তু এতো অশান্তির জন্য তা করা সম্ভব হলো না। আমাদের জন্য দোয়া করবেন।।
বিনা কারণে বিব্রত করলে মানহানি মামলা করতে বাধ্য হবো। আইন সবার জন্যই সমান।
আমার কিছু বলার নেই আর।’

জানা গেছে, কারিন নাজ সুইডেনের স্টোকহোমে থাকেন। বাংলাদেশে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। কারিনকে বিয়ের আগে যুক্তরাষ্ট্র প্রবাসী এক বাংলাদেশি শিক্ষার্থীকে বিয়ে করেছিলেন ইলিয়াস। সেই সংসার বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি।

Leave a Comment

error: Content is protected !!