‘প্যারাসুট’র শুভেচ্ছাদূত তানজিন তিশা

0
86
‘প্যারাসুট’র শুভেচ্ছাদূত তানজিন তিশা

‘প্যারাসুট’র শুভেচ্ছাদূত তানজিন তিশা। নাটকের বাইরে এখন বিজ্ঞাপন ও ওয়েবে বেশ ব্যস্ত সময় পার করছেন ছোটপর্দার তারকা অভিনেত্রী তানজিন তিশা। এরইমধ্যে তিনি জানালেন নতুন খবর। সম্প্রতি ‘প্যারাসুট’ এর শুভেচ্ছাদূত হয়েছেন তিনি।

ব্র্যান্ডটির সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিশা। শুধু তাই নয়, ‘প্যারাসুট নিহার হেয়ার অয়েল’ এর বিজ্ঞাপনচিত্রেও অংশ নিয়েছেন কিছুদিন আগে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন তারকা নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। এই বিজ্ঞাপনের মধ্য দিয়ে অমিতাভ রেজার সঙ্গে ৯ বছর পর কাজ করলেন তানজিন তিশা।

এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘প্যারাসুট নিহার হেয়ার অয়েল’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছি কিছুদিন আগে। তাদের সঙ্গে দুই বছরের চুক্তি, এ সময়টাতে তাদের বিভিন্ন এন্ডোরসমেন্টের সঙ্গে যুক্ত থাকবো।

তিনি আরো বলেন, অমিতাভ ভাইয়ের সাথে নয় বছর পর কাজ করেছি। ২০১২ সালে ওঁর নির্মিত রবি বিজ্ঞাপন দিয়েই আমি পরিচিতি পেতে শুরু করি। বলা যায়, ওটা আমার ক্যারিয়ারের টার্নিং ছিলো। এরপর আমাদের আর কাজ হয়নি। ওঁর সাথে কাজের অভিজ্ঞতা এক কথায় দারুণ।

প্রসঙ্গত, তানজিন তিশা এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন নাটকের শুটিংয়ে, রাঙামাটিতে। সেখান থেকে ফিরে বেশ কিছু বিজ্ঞাপন ও ওয়েবে কাজ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here