অভিনেত্রী বনিতার ‘নগ্ন ছবি’ ফাঁস

0
182
অভিনেত্রী বনিতার নগ্ন ছবি

সম্প্রতি ক্যামেরার সামনে নগ্ন হয়ে ভাইরাল হয়েছেন বনিতা খারাত। একটি ক্যালেন্ডার শুটের জন্য নগ্ন হয়ে পোজ দিয়েছিলেন এই অভিনেত্রী। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন তিনি। এতে নিজের নগ্ন দেহ একটি ঘুড়ি দিয়ে ঢেকে রেখেছেন।

কেন হঠাৎ এমন ছবি তুলতে গেলেন বনিতা? মূলত, প্রথাগত সামাজিক সংস্কার এবং তথাকথিত সৌন্দর্যের সংজ্ঞাকে চ্যালেঞ্জ জানাতে ও ‘বডি পজিটিভিটি’ নিয়ে বার্তা দিতেই এমনটা করেছেন তিনি।

সরাসরি তার আইডিতে দেখতে ক্লিক করুন

‘কবির সিং’ সিনেমার মাধ্যমে বিশেষ পরিচিতি পেলেও মারাঠি সিনেমা জগতের পরিচিত মুখ বনিতা। ‘ভিকি ভেলিঙ্গকার’ সিনেমাতে তার অভিনয় সকলের নজর কেড়েছিল।

‘সত্যম শিবম সুন্দরম’, যা সত্য তাই সুন্দর। সত্য মানুষ। সত্য শরীর। সত্য মন। তা সে যে রকমই হোক। বর্ণবিদ্বেষের মতো রোগমুক্তির জন্য মানুষ রাস্তায় নেমেছে।

নেটদুনিয়াতেও শুরু হয়েছে তেমনই এক আন্দোলন। ‘বডি পজিটিভিটি মুভমেন্ট’। সেই আন্দোলনেরই অংশ হিসেবে নিজের শরীরের আকার, আকৃতি, রং সকলের সামনে মেলে ধরলেন মরাঠি অভিনেত্রী।

শাহিদ কপূরের বহুল চর্চিত ছবি ‘কবীর সিং’-এ পরিচারিকার ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন বনিতা খারাট। আজ সেই অভিনেত্রী ভেঙে দিলেন প্রচলিত ধ্যানধারণাকে। সৌন্দর্যের সংজ্ঞা বদলানোর পথে সামিল করলেন হাজারও মানুষকে।

নগ্ন ছবি পোস্ট করলেন বনিতা। ছবি দেখে নেটাগরিকদের বক্তব্য, সম্ভবত কোনও ক্যালেন্ডার শ্যুটের ফোটোশ্যুট করেছেন তিনি। নীল ব্যাকগ্রাউন্ডের সামনে বসে রয়েছেন বনিতা। সামনে নীল রঙের একটি ঘুড়ি ধরে রয়েছেন তিনি। যাতেঢাকা পড়েছে তাঁর শরীরের কিছু অংশ। কোঁকড়া চুল বেয়ে পড়েছে পিঠ দিয়ে। উৎফুল্ল বনিতা হেসে উঠেছেন। আর সেই মুহূর্তটিকেই ক্যামেরাবন্দি করেছেন তারকা ফোটোগ্রাফার তেজস নেরুরকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here