৫ বিবাহিত ব্যাচেলরের গল্প

0
72
৫ বিবাহিত ব্যাচেলরের গল্প

৫ বিবাহিত ব্যাচেলরের গল্প। পারিবারিক গল্প নিয়ে সিএমভি’র ব্যানারে নির্মিত হলো ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি প্রবলেম’। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন নাসির উদ্দিন মাসুদ।

ধারাবাহিকটিতে দেখা যাবে এই সময়ের জনপ্রিয় একঝাঁক তারকাকে। তাদের মধ্যে রয়েছেন মারজুক রাসেল, রুনা খান, চাষি আলম, জে এস হিমি, মুসাফির সৈয়দ, এলেন শুভ্র, মুকিত জাকারিয়া, সাবেরী আলম, হান্নান শেলি, আব্দুল্লাহ রানা, শর্মি সারমিন, সুমাইয়া আনজুম মিথিলা, আইরিন আফরোজ, তামান্না সরকার, সিয়াম নাসির, আনোয়ার হোসেন, শামিম হোসেনসহ অনেকে।

সাহেদ আলীর প্রযোজনায় সদ্য শুটিং হওয়া এই ধারাবাহিকে দেখা যাবে- শিবলু (মারজুক রাসেল), সনেট (চাষি আলম), আবির (মুসাফির সৈয়দ), রিয়াদ (এলেন শুভ্র) ও মিজান (মুকিত জাকারিয়া) বিবাহিত যুবক। কিন্তু তাদের কারোরই বউ নেই! কারণ, সবার বউ ছেড়ে গেছেন তাদের চরিত্র ও বিভিন্ন পারিবারিক প্রবলেমের কারণে।

নির্মাতা নাসির উদ্দিন মাসুদ জানান, এই ৫ জন বিবাহিত ব্যাচেলার ও তাদের ফ্যামিলির নানা রকম সমস্যা নিয়েই এগিয়ে যাবে এই গল্পটি।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, শিগগিরই ২৯ পর্বে সাজানো ‘ফ্যামিলি প্রবলেম’ ধারাবাহিকভাবে উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। পাশাপাশি প্রচার হবে নাগরিক টিভিতেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here