জন্মদিনে বিরাটকে নিয়ে আনুষ্কার ১৩০ শব্দ

0
91
বিরাটকে নিয়ে আনুষ্কার ১৩০ শব্দ

জন্মদিনে বিরাটকে নিয়ে আনুষ্কার ১৩০ শব্দ। ৩৩ বছর বয়সে পা দিয়েছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। ক্রিকেটার ছাড়াও তার আরেকটি পরিচয় আছে। তিনি বলিউড অভিনেত্রী-প্রযোজক আনুষ্কা শার্মার স্বামী।

সাধারণত নিজেদের নিয়ে খুব লম্বা পোস্ট কখনওই দেন না বিরাট-আনুষ্কা। কিন্তু এবার স্বামীর জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে দিলেন আনুষ্কা।

সম্প্রতি নিজেদের একটি ছবি পোস্ট করেছেন এই বলিউড তারকা। ক্যাপশনে আনুষ্কা লিখেছেন, এই ফটোর জন্য কোনও ফিল্টারের দরকার নেই। এভাবেই তো তুমি জীবন কাটাও।

বিরাটের উদ্দেশে তিনি বলেন, তোমার ভেতরটা সততা দিয়ে তৈরি। তোমার মধ্যে আছে ইস্পাতের সাহস। সেই সাহস সব দ্বিধা দূর করে দেয়। অন্ধকার জায়গা থেকে তুমি নিজেকে যেভাবে তুলে ধরো, আর কাউকে তেমনটা করতে দেখিনি। নিজের মধ্যে কিছুই ধারণ করে রাখো না তুমি। ফলে সব কাজে তুমি উন্নতি করছো।

https://www.instagram.com/p/CV4iyW_JcnS/

আনুষ্কা লিখেছেন, আমি জানি, আমরা সোশ্যাল মিডিয়ায় একে-অপরের বিষয়ে কখনো এভাবে কথা বলি না। কিন্তু আজ আমার চিৎকার করে বলতে ইচ্ছে করছে তুমি একজন অসাধারণ মানুষ। তারা সত্যিই ভাগ্যবান, যারা তোমাকে সত্যিকারের চেনে। সবকিছু আরও বেশি সুন্দর, আরও বেশি উজ্জ্বল করে তোলার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন কিউটনেস।

বিরাটের মতো ক্রিকেটীয় হতে চলেছে আনুষ্কার জীবনও। তাকেও দেখা যাবে বাইশ গজে। বাঙালি ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকে ঝুলনের চরিত্রে দেখা যাবে আনুষ্কাকে। সেই প্রস্তুতিও নিয়ে ফেলেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here