১১ মার্চ থেকেই দেখা যাবে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৪

0
143
১১ মার্চ থেকেই দেখা যাবে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৪

১১ মার্চ থেকেই দেখা যাবে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৪। তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ এরইমধ্যে তিনটি সিজন শেষ হয়েছে নাটকটির। দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছেন নতুন সিজনের জন্য। আজ রোববার (৬ মার্চ) সকালে একটি সংবাদ সম্মেলন মাধ্যমে আনুষ্ঠানিকভাবে অবশেষে জানা গেল আগামী ১১ মার্চ থেকেই দেখা যাবে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৪।

প্রতি শুক্র, শনি ও রোববার রাত ৮টা ২৫ মিনিটে নাটকটি টিভি চ্যানেলে প্রচারিত হবে। এরপর রাত ৯টায় সেটা উন্মুক্ত হবে ধ্রুব টিভিতে।

কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটিতে প্রথম সিজন থেকেই যুক্ত আছেন অভিনেতা জিয়াউল হক পলাশ। তিনি কাবিলা চরিত্রে অভিনয় করে সারাদেশের দর্শকের মন জয় করে নিয়ছেন। তার চরিত্রের জনপ্রিয়তা এতোই যে পরিবারের বাইরে সবখানেই পলাশ এখন কাবিলা নামে পরিচিত।

অভিনেতা-নির্মাতা জিয়াউল হক পলাশ। তিনি বলেন, ‘ব্যাচেলর পয়েন্টে কাজের অভিজ্ঞতা অনেক মজার। কখনো মনে হয় না আমরা শুটিং করছি। পিকনিক মুডে কাজ করেছি। সিজন ফোরেও কাজের অনেক অভিজ্ঞতা হয়েছে। প্রচারে আসার পর আমরা জানাবো, কোন পর্বের শুটিং করতে গিয়ে আমাদের কেমন অভিজ্ঞতা হয়েছিল।’

কাবিলা চরিত্র নিয়ে পলাশ বলেন, ‘কাবিলা চরিত্রটা এখন এতোটাই জনপ্রিয় যে এর প্রতি বিশেষ দায়িত্ব কাজ করে। সিজন থ্রিতে মানুষ দেখেছে যে, আমি জেলে ছিলাম। এরপর থেকে সবাই কাবিলাকে নিয়ে আন্দোলন-মিছিল করেছে। আমি সবাইকে নতুন সিজনের পর্বগুলো দেখতে বলবো। অনেক টুইস্ট ও মজা আছে।’

আজ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর, ব্রান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন, ধ্রুব টিভির কর্ণধার ধ্রুব গুহ, ব্যাচেলর পয়েন্ট নাটকের পরিচালক, শিল্পী-কলাকুশলীরা।

সম্মেলনে জানানো হয়েছে, এবারের সিজনে আরও দুই শিল্পী যুক্ত হয়েছেন। তারা হলেন পারসা ইভানা ও আশুতোষ সুজন। আবার আগের সিজনগুলোর অনেকেই থাকছেন না এবারের সিজনে।

এবারের ব্যাচেলর পয়েন্টে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here