‘ব্লাড’ সিনেমায় ইমন-মাহী

0
66
'ব্লাড' সিনেমায় ইমন-মাহী

আফজালুর ফেরদৌস রুমনঃ প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ব্লাড’ সিনেমায় তাদের দুজনকে একসাথে দেখা যাবে। গতকাল রবিবার (১ মার্চ) সন্ধ্যায় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে ‘ব্লাড’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়।

‘ব্লাড’ সিনেমায় প্রধান নায়কের চরিত্রে দেখা যাবে ইমনকে। উল্লেখ্য ‘পাসওয়ার্ড’ সিনেমায় অটিস্টিক একটি চরিত্রে নিজ্জের অভিনয় দিয়ে নতুন করে নজর কেড়েছেন ইমন। এখন ব্যস্ত আছেন ‘আকবর- ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’ নামের আরেকটি সিনেমার শ্যুটিং নিয়ে। এই সিনেমায় তার সাথে জুটি বেধেছেন চিত্রনায়িকা ববি।

ইমন বলেন, আমি ২০২০ সালের শুরুতেই নিজের সঙ্গে একটা প্রতিজ্ঞা করেছি, সেটা হলো- এই বছরটা আমার জন্য হবে সিনেমার বছর। চলতি বছর দর্শকদের বেশ কিছু ভালো সিনেমা উপহার দিতে চাই। তার একটি হতে যাচ্ছে ‘ব্লাড’। সিনেমাটির জন্য এরই মধ্যে আমি জিম করা শুরু করেছি, অভিনয়ের বিষয়ে আরও গুরুত্ব দিয়েছি। সবার সহযোগিতা পেলে আমি একটা ভালো সিনেমা উপহার দিতে পারবো।

অন্যদিকে এই মুহূর্তে ‘স্বপ্নবাজি’ সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত মাহিয়া মাহী। বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রির জানা অজানা নানা গল্প তুলে ধরা হবে ‘স্বপ্নবাজি’ সিনেমায়। একজন দেশসেরা জনপ্রিয় মডেলের চরিত্রে দেখা যাবে মাহীকে। আর ‘ব্লাড’ সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে মাহিয়া মাহিকে। ‘ব্লাড’ সিনেমা নিয়ে মাহি জানান, ‘অগ্নি’ সিনেমাতে আমার অ্যাকশন দর্শক ব্যাপকভাবে গ্রহণ করেছিল। এবারও একটু অন্যরকম অ্যাকশন চরিত্রে হাজির হচ্ছি। দর্শকেরা ‘ব্লাড’ সিনেমাটিও সাদরে গ্রহন করবেন বলে আশাবাদী তিনি। মাহি নিজেও কাজটি নিয়ে বেশ উচ্ছ্বাসিত। ইমন-মাহী জুটি দর্শক পছন্দ করবে বলে ধারনা তার।

মহরত অনুষ্ঠানে পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, এই সময়ে এসে দর্শকদের ভালো গল্প বা কনটেন্ট দেখাতে না পারলে তারা সিনেমা গ্রহণ করবে না। ব্লাডের গল্প শক্তিশালী করার জন্য কাজ চলছে। স্ক্রিপ্ট গোছানো প্রায় শেষ। শিগগির শুটিং শুরু করবো আমরা। তিনি আরো জানান, ইমন-মাহি ছাড়াও ব্লাডে ছোটপর্দার বেশ কয়েকজন গুনি অভিনেতা-অভিনেত্রীরা কাজ করবেন। শুটিংয়ের আগেই তাদের নাম ঘোষনা করা হবে জানান তিনি। ‘ব্লাড’র গল্প লিখছেন দেলোয়ার হোসেন দিল। মার্চের মাঝামাঝি সময়ে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

রুম্মান রশিদ খানের উপস্থাপনায় ‘ব্লাড’-এর মহরতে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন প্রবীণ অভিনেতা ও এমপি আকবর পাঠান ফারুক, প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশদ আলম খসরু, প্রযোজক এমডি ইকবাল, ফারুক রিজভি, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, পরিচালক শাহীন সুমন সহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here