জেনে-বুঝেই ‘ভুল’ করলেন মধুমিতা

0
171

মুখে নেই কোনও মেকআপ, সাদামাটা চেহারাতেই প্রিয় রাস্তা দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছেন, হঠাৎই মুষলধারে বৃষ্টি নামলো। রাস্তা খারাপ হলেও বৃষ্টিভেজা প্রকৃতির দৃশ্যটা তার যে বড়ই প্রিয়। আর সেকারণেই বৃষ্টির মাঝে গাড়ি চালাতে চালাতে মুহূর্তটা ক্যামেরাবন্দি করে ফেলেছেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার। ইনস্টাগ্রামের ভক্তদের সঙ্গে শেয়ার করলেন সেই ভিডিও।

মধুমিতা স্বাধীনচেতা, ‘আপন মর্জির মালিক’। সুযোগ পেলেই বেরিয়ে পড়েন নিজের মতো করে সময় কাটাতে। এই মেঘলা দিনে একলা কি আর ঘরে মন টেকে? তাই একাই বেড়াতে বেরিয়ে পড়েছিলেন অভিনেত্রী। গাড়ির চালকের আসনেও নিজেই বসেছিলেন মধুমিতা।

নির্জন রাস্তা, চারিদিকে প্রকৃতির হাতছানি, চারিধার সবুজে সবুজ। সঙ্গে ঝমঝম বৃষ্টি। সুন্দর প্রাকৃতিক দৃশ্য চেটেপুটে উপভোগ করলেন তিনি। অনুরাগীদের সঙ্গে সেই আনন্দ ভাগ করে নিতেও ভুললেন না ছোটপর্দার ‘পাখি’। বাস্তবেও খোলা আকাশে উড়ে বেড়াতে পছন্দ করেন তিনি, ঠিক ‘পাখি’র মতোই।

গাড়ি চালাতে চালাতে ভিডিও করার জন্য ক্ষমাও চাইলেন নায়িকা। ফাঁকা রাস্তা, সেকারণেই এই ঝুঁকিটা নিয়েছেন বলে জানালেন অভিনেত্রী। তবে গাড়ির গতিও ছিল ভীষণই ধীর, সেকথাও স্বীকার করে নিলেন।

তবে এদিন বৃষ্টির শব্দ যেন সুরের মূর্ছনার মতোই ভাসিয়ে নিয়ে গেল মধুমিতা কে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here