আমি মন্ত্রী-এমপিরেও হিসাব করিনা: ইউপি চেয়ারম্যান মামুন

0
72
ইউপি চেয়ারম্যান মামুন

আমি মন্ত্রী-এমপিরেও হিসাব করিনা: ইউপি চেয়ারম্যান মামুন। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়ন পরিষদের নৌকার চেয়ারম্যান আবু সালেহ মো. বদরুজ্জামান মামুনের একটি বক্তব্য শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, আবু সালেহ মো. বদরুজ্জামান মামুন বক্তব্য রাখছেন। তিনি তাঁর বক্তব্যে বলেন, ‘আমি দুই-চার-পাঁচটা মন্ত্রী-এমপিরেও হিসাব করিনা, এই চেয়ারম্যান আমি না।’ তাঁর এই বক্তব্য নিয়ে চলছে সমালোচনার ঝড়।

জানা গেছে, দুই থেকে আড়াই মাস আগে উপজেলার মগটুলা ইউনিয়নের প্রোগ্রাম ফর দ্য পুওরেস্ট (আইএসপিপি)-যত্ন প্রকল্পের নগদ অর্থ বিতরণ কর্মসূচিতে এমন বক্তব্য দেন মামুন। এরপর শনিবার রাতে এম আর লিটন নামে একটি পেজ থেকে ভিডিওটি শেয়ার দেওয়া হয়। উপজেলার বিভিন্ন শ্রেণির মানুষজনসহ দলীয় নেতা–কর্মীরা সেখানে মন্তব্য করেন। তাঁরা এই বক্তব্যের সমালোচনা করেন এবং ক্ষোভ জানান।

এ বিষয়ে জানতে চাইলে মগটুলা ইউপি চেয়ারম্যান আবু সালেহ মো. বদরুজ্জামান মামুন বলেন, সামনে নির্বাচন। আমাকে হেয় করার জন্য আমার প্রতিপক্ষরা এটি ভাইরাল করেছে। এটা দুই-আড়াই মাস আগে আমার ইউনিয়নে যত্ন-প্রকল্পের অর্থ বিতরণ কর্মসূচির বক্তব্য। এই বক্তব্যের পুরো ভিডিওটা দিলে মানুষজন জানতে পারত আমি সেদিন কোন কথার পরিপ্রেক্ষিতে এই কথাটা বলেছিলাম। মানুষজন পুরো ভিডিও না শুনে আমার বিষয়ে আজে-বাজে মন্তব্য করছে।

এ ভিডিও’র বিষয়ে শনিবার ঈশ্বরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান আবু সালেহ মো. বদরুজ্জামান মামুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here