আড়াই বছর পর আবারও মহেশের সাথে পূজা

0
193
আড়াই বছর পর আবারও মহেশের সাথে পূজা

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা মহেশ বাবুল। অভিনয় ক‌্যারিয়ারে অনেক ব‌্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। ২০১৯ সালে মুক্তি পায় তার অভিনীত ‘মহর্ষি’ সিনেমা। এতে প্রথবার জুটি বেঁধে অভিনয় করেন পূজা হেগড়ে। প্রায় আড়াই বছর পর আবারো রোমান্স করতে যাচ্ছেন মহেশ-পূজা।

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক ত্রিবিক্রম ‘এসএসএমবি২৮’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করছেন। এতে জুটি বেঁধে অভিনয় করবেন মহেশ বাবু ও পূজা হেগড়ে। সিনেমাটিতে এ জুটিকে রোমান্স করতে দেখা যাবে।

চলচ্চিত্রটির অন‌্যান‌্য চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। তবে এর সংগীত পরিচালনা করবেন থম‌্যান। এ চলচ্চিত্রে তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করতে যাচ্ছেন মহেশ-ত্রিবিক্রম ও থম‌্যান।

আগামী সেপ্টেম্বরে চলচ্চিত্রটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে, তবে কবে নাগাদ শুটিং শুরু হবে তা চূড়ান্ত হয়নি। হারিকা অ‌্যান্ড হাসিন ক্রিয়েশন্সের ব‌্যানারে নির্মিত হবে এটি। ২০২২ সালে মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

‘সরকারু বারি পাতা’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন মহেশ বাবু। এটি পরিচালনা করছেন পরশুরাম। এতে মহেশ বাবুর বিপরীতে দেখা যাবে কীর্তি সুরেশকে। ২০২২ সালের জানুয়ারিতে এ সিনেমা মুক্তির কথা রয়েছে। এছাড়া ‘মেজর’ নামে একটি সিনেমা প্রযোজনা করছেন মহেশ।

অন্যদিকে ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সিনেমার কাজ শেষ করেছেন পূজা। বর্তমানে তেলেগু, তামিল ও হিন্দি ভাষার পাঁচটি সিনেমার কাজ তার হাতে রয়েছে। যথাক্রমে—‘রাধে শ্যাম’, ‘আচার্য’, ‘বিস্ট’, ‘ভাইজান’ ও ‘সার্কাস’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here