ময়মনসিংহে ‘মিট দ্য প্রেসে’ সাংবাদিকরা সমাজের দর্পণ বললেন -এসপি মাছুম

0
17
সাংবাদিকরা সমাজের দর্পণ

ময়মনসিংহে ‘মিট দ্য প্রেসে’ সাংবাদিকরা সমাজের দর্পণ বললেন -এসপি মাছুম। ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ মাছুম আহাম্মদ ভূঞা (পিপিএম-সেবা) জেলায় যোগদান করে ময়মনসিংহে কর্মরত সাংবাদিকগণের সাথে ব্রিফিং অনুষ্ঠান ‘মিট দ্য প্রেসে’ অংশগ্রহণ করেন।

শনিবার ২৭ আগষ্ট ২০২২ ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত এই ব্রিফিং-এ ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক জনকন্ঠ/৭১ টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোঃ বাবুল হোসেন, দৈনিক যুগান্তর ও বাংলাভিশনের ময়মনসিংহ জেলা প্রতিনিধি অমিত রায়, এখন টেলিভিশনের ময়মনসিংহ ব্যুরো প্রধান হারুনুর রশিদ, ডেইলি স্টারের জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় দৈনিক প্রথম আলো’র জেলা প্রতিনিধি কামরান পারভেজ, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি শেখ মহিউদ্দিন আহাম্মদ, এটিএন বাংলা ও এটিএন নিউজের ময়মনসিংহ প্রতিনিধি শাহ আলম উজ্জ্বল, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার হোসাইন শাহিদ, এনটিভির স্টাফ রিপোর্টার এম আইয়ুব আলী, দৈনিক মানবজমিন ও দৈনিক শিক্ষা ডটকম এর স্টাফ রিপোর্টার মতিউল আলম, সময় সংবাদ এর ব্যুরো প্রধান সাদিকুর রহমান সহ ময়মনসিংহ প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিকগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল পর্যায়ের সাংবাদিকগণ এবং জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মহোদয় ময়মনসিংহে তার দায়িত্ব সঠিকভাবে পালনের জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন সাংবাদিকরা সমাজের দর্পণ। সমাজের যে কোনো অন্যায় অবিচারের ঘটনা তার নজরে আনার জন্য তিনি সাংবাদিকদের অনুরোধ করেন। পুলিশ সুপার মহোদয় জনগণকে হয়রানিমুক্ত ও দুর্নীতিমুক্ত পুলিশি সেবা নিশ্চিত করার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন।

মানুষের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে তিনি বিট পুলিশিং এর উপর সর্বোচ্চ গুরুত্বারোপ করবেন বলে জানান। তিনি টেলি পুলিশিং সেবা এবং সকল থানায় ব্যবস্থা গ্রহণযোগ্য (actionable) জিডি রেজিস্টার চালুর করার কথা জানান। নারী, শিশুসহ সমাজের পিছিয়ে পড়াদের জন্য তিনি সহজে পুলিশি সেবা প্রাপ্তি নিশ্চিত করার কথা জানান।

তিনি শহরের যানজট পরিস্থিতি সহনীয় পর্যায়ে কমিয়ে আনার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। উপস্থিত সাংবাদিকবৃন্দও পুলিশ সুপার মহোদয়কে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here