দেড় মাস ফোনেও যোগাযোগ নেই সানী-মৌসুমীর!

0
104
দেড় মাস ফোনেও যোগাযোগ নেই সানী-মৌসুমীর!

দেড় মাস ফোনেও যোগাযোগ নেই সানী-মৌসুমীর! ধোপে টিকল না জায়েদ খানের বিরুদ্ধে করা ওমর সানীর অভিযোগ। কারণ, তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমী স্বয়ং স্বামীর বিপক্ষে অডিও বার্তা দিয়েছেন। মৌসুমী স্পষ্ট জানিয়েছেন, জায়েদ খান তাকে কোনো ভাবেই অসম্মান করেননি। বরং তাকে বড় বোনের মতো সম্মান করেন। তিনিও জায়েদ খানকে ছোট ভাইয়ের মতো স্নেহ করেন।

শুধু তাই নয়, সোমবার বিকালে দেওয়া অডিও বার্তায় স্বামী ওমর সানীকে ‘ভাই’ সম্মোধন করে মৌসুমী বলেছেন, ‘আমার সম্মান নষ্ট করে ওমর সানী ভাই কী আনন্দ পাচ্ছেন জানি না।’ ‘চাঁদের আলো’ সিনেমার নায়ক ওমর সানী তাকে ও জায়েদ খানকে নিয়ে মিথ্যাচার করছেন বলেও অভিযোগ তুলেছেন মৌসুমী।

স্ত্রীর এমন বক্তব্যের কিছুক্ষণ পরই লাইভে আসেন ওমর সানী। সেখানে অভিনেতা বলেছেন, মৌসুমী স্বামীকে কেন ‘ভাই’ বলে সম্মোধন করেছেন তা তিনি বুঝতে পারছেন না। কেনই বা তার বিপক্ষে অডিও বার্তা দিয়েছেন, তাও বুঝতে পারছেন না।

ওমর সানী বলেন, ‘একই ছাদের নিচে বসবাস করেও গত দেড় মাসের ওপর হয়ে গেছে আমাদের ফোনেও কোনো যোগাযোগ নেই। একই বাড়িতে আছি। চেষ্টায় আছি। তাকে (মৌসুমী) আমি সম্মান করেই কথা বলব। কারণ, সে আমার সন্তানের মা, আমার স্ত্রী। তাই এর চেয়ে বেশি কিছু আমি বলতে পারব না।’

মৌসুমীর বক্তব্যের জবাব দেওয়া প্রসঙ্গে সানী বলেন, ‘এগুলোর উত্তর আমার এবং ছেলে ফারদীনের কাছে আছে। মেয়ে ফাইজার কাছেও আছে। ফাইজা এবং ফারদিন বাকি উত্তরগুলো দেবে। তারাই সিদ্ধান্ত নেবে তার মার সঙ্গে কী উত্তর দেবে, আর সাংবাদিকদের কী উত্তর দেবে। আমি এ বিষয়ে নীরবতা পালন করলাম।’

জায়েদের সঙ্গে দ্বন্দ্বের জেরে গত দুদিন ধরে মিডিয়াপাড়ায় ফিসফাস, সানী-মৌসুমীর ২৬ বছরের দাম্পত্যে কি তবে ভাঙনের সুর বেজে উঠেছে? ওমর সানী সম্পর্কে মৌসুমীর এবং পরে মৌসুমী সম্পর্কে ওমর সানীর পাল্টাপাল্টি বক্তব্যে যেন সেই গুঞ্জনেই সিলমোহর পড়তে চলেছে। তবে ঘটনা আসলে কী, তাতো সময়ই বলে দেবে।

প্রসঙ্গত, গত শুক্রবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে ছিল খল অভিনেতা ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধণা। সেখানে শোবিজের অনেকেই আমন্ত্রিত ছিলেন। ওই অনুষ্ঠানে গিয়ে জায়েদ খানকে চড় মারেন ওমর সানী। অভিযোগ, জায়েদ খান নাকি মৌসুমীকে চার মাস ধরে নানা ভাবে হেনস্তা ও অসম্মান করছেন।

চড় খাওয়ার পর জায়েদ খান নাকি পিস্তল বের করে ওমর সানীকে গুলি করার হুমকি দেন। এমন অভিযোগ এনে রবিবার সন্ধ্যায় চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন ওমর সানী। যদিও সেদিনের অনুষ্ঠানে উপস্থিত ডিপজল, রোজিনা ও অঞ্জনার দাবি, পিস্তল বের করে হুমকি দেওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি।

এছাড়া জায়েদ খানও তার বিরুদ্ধে ওঠা অভিযোগ শুরু থেকে অস্বীকার করে আসছেন। তার দাবি, তিনি মৌসুমীকে বড় বোনের মতো সম্মান করেন। জায়েদ বলেন, ‘আপনারা মৌসুমী আপার সঙ্গে কথা বললেই বুঝতে পারবেন। তাকে অসম্মান করার প্রশ্নই আসে না।’ সেদিনের অনুষ্ঠানে ওমর সানী মদ্যপ ছিলেন বলেও উল্লেখ করেন জায়েদ খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here