প্রেম-পরকীয়া-সমকামিতা: আসছে রাইমা-প্রিয়াঙ্কার ‘হ্যালো ৩’ ভিডিও সহ

0
401
প্রেম-পরকীয়া-সমকামিতা: আসছে রাইমা-প্রিয়াঙ্কার ‘হ্যালো ৩’ ভিডিও সহ

বিনোদন ডেস্ক: আগের দুই সিজনে প্রেম-পরকীয়া-সমকামিতার ছোঁয়া ছিল। এবার ‘হ্যালো ৩’র ট্রেলারে অতীত ও প্রতিশোধের আগুন ঝলসে উঠল। রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকার, জয় সেনগুপ্তর পাশাপাশি নতুন এই মৌসুমে থাকছেন সাহেব ভট্টাচার্য এবং পামেলা ভুতোরিয়া।

২০১৭ সালে প্রকাশ্যে এসেছিল ‘হ্যালো’ সিরিজের প্রথম সিজন। এই সিরিজের মাধ্যমেই ওয়েব দুনিয়ার নিজের সফর শুরু করেছিলেন রাইমা সেন। সিরিজের নন্দিতার চরিত্রে অভিনয় করছেন রাইমা। তাঁর স্বামী অনন্যর ভূমিকায় রয়েছেন জয় সেনগুপ্ত। প্রিয়াঙ্কা অভিনয় করেছেন নীনা ওরফে দেবলীনার চরিত্রে।

প্রথম মরশুমে অন্যন্য ও নীনার পরকীয়ার জেরে নন্দিতার সংসারের অশান্তি দেখানো হয়েছিল পুজোর আবহে। দ্বিতীয় মরশুমে পরকীয়ার মোড় ঘুরে যায় সমকামিতার আবহে। জানা যায়, নীনা আসলে ছোটবেলা থেকে নন্দিতাকে ভালবাসত। আর নন্দিতাকে পেতেই অন্যন্যর সঙ্গে প্রেমের নাটক করেছিল। নন্দিতা অনন্যর স্বার্থপরতায় বিরক্ত হয়ে নীনার সঙ্গে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে এসেছিল।

নন্দিতা ও নীনার নতুন সফরের ঝলকই ড্রামা থ্রিলার সিরিজের ট্রেলারে দেখা গেল। আর সেখানেই অতীতের লুকনো কোনও রহস্যের আভাস দেওয়া হয়েছে। যার সূত্র ধরেই দেখা গিয়েছে সাহেব ভট্টাচার্য ও পামেলা ভুতোরিয়াকে। সিরিজের প্রথম মরশুমের পরিচালনার দায়িত্বে ছিলেন অনির্বাণ মল্লিক। ছিল আটটি এপিসোড।

দ্বিতীয় মরশুম থেকে পরিচালনার দায়িত্ব নিজের কাঁধে নেন সৌমিক চট্টোপাধ্যায়। তাতেও ছিল আটটি এপিসোড। যেগুলিকে সম্পর্কের টানাপোড়েন ও রহস্যের মোড়কে সাজিয়েছিলেন পরিচালক। এবারও ট্রেলারে সেই ইঙ্গিতই দিলেন। বাড়তি পাওনা সাহেব ও পামেলা। নতুন এই এপিসোডগুলির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন মিতালি ভট্টাচার্য। ২২ জানুয়ারি থেকে হইচই ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ‘হ্যালো ৩’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here