শুটিংয়ে ফিরছেন মাহিয়া মাহি

জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি সম্প্রতি ওমরাহ পালন করে এসেছেন। স্বামী রাকিব সরকারের সঙ্গে সৌদি আরবের মক্কায় গিয়ে এই সুন্নত আদায় করেছেন। মক্কায় যাওয়ার সময় থেকেই গুঞ্জন ছড়ায়, মাহি আর সিনেমায় কাজ করবেন না। ওমরাহ করে এসে ইসলামি পন্থায় জীবন যাপন করবেন।

স্বামী-সংসার নিয়েই ব্যস্ত থাকবেন। তবে সেই গুঞ্জন আর টেকসই হলো না। অবশেষে সিনেমার শুটিংয়ে ফিরছেন নায়িকা।

আগামী ২৭ ডিসেম্বর থেকেই ক্যামেরার সামনে দাঁড়াবেন মাহি। সিনেমার নাম ‘বুবুজান’। এই সিনেমার পরিচালক শামীম আহমেদ রনিই খবরটি নিশ্চিত করেছেন গণমাধ্যমকে।

জানা গেছে, সিনেমাটির জন্য আগেই শিডিউল দিয়ে রেখেছিলেন মাহি। কিন্তু ব্যক্তিগত কিছু কারণে তিনি শুটিং করতে পারেননি। তাই নতুন করে ২৭ ডিসেম্বর এফডিসিতে সিনেমাটির ক্যামেরা ওপেন হচ্ছে। এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানও বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘১৩ ডিসেম্বর থেকেই মাহির শুটিং করার কথা ছিল। কিন্তু তিনি কাজে ফিরতে পারেননি। তাই আগামী ২৭ ডিসেম্বর এফডিসিতে আমরা নতুন সিডিউলে কাজ শুরু করছি। সেদিন মাহি থাকবেন। একটানা শুটিংয়ে ছবির কাজ শেষ হবে।’ ‘বুবুজান’ সিনেমায় মাহিয়া মাহির সঙ্গে অভিনয় করছেন শান্ত খান, নিশাত সালওয়া, শিবা শানু প্রমুখ।

নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

প্রসঙ্গত, মাহিয়া মাহি যখন ওমরাহর জন্য মক্কায় অবস্থান করছিলেন, তখন দেশে ভাইরাল হয় একটি কলরেকর্ড। যেখানে কথা বলতে শোনা যায় সাবেক তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসান, মাহি ও নায়ক ইমনকে। ওই ঘটনায় দেশজুড়ে বিতর্কের ঝড় উঠেছিল। যার ফলশ্রুতিতে মুরাদের মন্ত্রীত্ব পর্যন্ত বাতিল হয়েছে।

এ ঘটনায় মাহি মানসিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন বলে শোনা যায়। এজন্যই দেশে ফিরেও এখনো শুটিংয়ে অংশ নিচ্ছেন না। কদিন আগেই ‘কাগজের বউ’ নামের একটি ওয়েব ফিল্মে কাজ করার কথা ছিল তার। কিন্তু সেটা থেকেও তিনি সরে দাঁড়ান।

Leave a Comment

error: Content is protected !!