‍‍`স্তনযুগল‍‍` কাঁপাচ্ছেন উর্বশী, নেটে ঝড় তুললেন `শাকিরা‍‍`

0
200
‍‍`স্তনযুগল‍‍` কাঁপাচ্ছেন উর্বশী, নেটে ঝড় তুললেন `শাকিরা‍‍`

‍স্তনযুগল‍‍ কাঁপাচ্ছেন উর্বশী, নেটে ঝড় তুললেন শাকিরা‍‍।`আইটেম ডান্স ছাড়া সেভাবে নজর কাড়েননি বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী।

মুহূর্তের মধ্যে তার যে কোনও ছবি বা ভিডিওতে লাইকের সংখ্যা হয় আকাশছোঁয়া। নিজের ভক্তদের ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত উর্বশী সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। তার শরীরী আবেদনে মাত নেটিজেনরা।

২০২১ সালের সেক্সিয়েস্ট সুপার মডেল ১০-এর মধ্যে উর্বশী রাউতেলা প্রথম স্থান অধিকার করেছে। হটনেস বম্ব বললে কিছু কমই বলা হবে তাকে। সোশ্যাল মিডিয়াতে নিজের ফ্যানবেস ধরে রাখতে একের পর এক হটনেস ভিডিও পোস্ট করছেন উর্বশী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেক্সি ভিডিও শেয়ার করে ভক্তদের ঘুম উড়িয়েছেন তিনি। ভিডিও এখনও পর্যন্ত ৩০ লক্ষেরও বেশি লোক দেখেছ, এবং দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, গা থেকে খুলে পড়ছে পোশাকের স্ট্রিপ, ক্যামেরা অন রেখেই অশ্লীল ভঙ্গিমায় বক্ষযুগল নাচাচ্ছেন তিনি। আবার ক্যামেরার সামনেই পোশাক ঠিক করছেন উর্বশী।

অভিনেত্রীর সেক্সি পোশাকের সঙ্গে সবুজ রঙের আই মেক আপ নজর কেড়েছে নেটিজেনদের। উন্মুক্ত বক্ষের হট অবতারে ভিডিও পোস্ট করে ঘুম উড়িয়েছেন হাজারো পুরুষের। ভিডিও পোস্ট করতেই তা ভাইরাল হয়েছে রাতারাতি।

কখনও আবার কালো পোশাকে কিংবা পিঠ খোলা  হট অবতারে ভক্তদের জন্য নতুন নতুন ছবি পোস্ট করেই বাজিমাত করছেন উর্বশী রাউতোলা। নাচতেও বেশ পারদর্শী তিনি। বেলি ডান্সারদেরও টেক্কা দিতে পারেন বলিউডের শাকিরা গার্ল উর্বশী ।

সেক্সি কোমর ও নিতম্বের শরীরী খেলায় সর্বদাই সোশ্যাল মিডিয়ায় জাদু ছড়িয়েছেন অভিনেত্রী। বলিউডে আইটেম ডান্স ছাড়া সেভাবে নজর কাড়েননি অভিনেত্রী। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। মুহূর্তের মধ্যে তার যে কোনও ছবি বা ভিডিওতে লাইকের সংখ্যা হয় আকাশছোঁয়া।

ভিডিও দেখতে ক্লিক করুন Urvashi Rautela

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here