তীব্র শরীরী মোচড়ে পাগল করেছেন হট নায়িকা এশা গুপ্তা

0
29
তীব্র শরীরী মোচড়ে পাগল করেছেন হট নায়িকা এশা গুপ্তা

তীব্র শরীরী মোচড়ে পাগল করেছেন হট নায়িকা এশা গুপ্তা। বিনা অন্তর্বাসে স্টেডিয়ামে হাজির হলেন এশা গুপ্তা। নায়িকার ছবি দেখেই আঁতকে উঠল নেটপাড়া। আরেকটু হলেই ঘটত বিপত্তি! সাহসী অবতারে নিজেকে মেলে ধরতে একদমই ছুতমার্গ নেই এশার। কিছুদিন আগেই টপলেস ছবি পোস্ট করেছিলেন, আর এবার ব্রা ছাড়াই এলেন জনসমক্ষে।

এশা গুপ্তার ছবিগুলি বর্তমানে তুমুল উত্তাপ বাড়িয়েছে নেটমহলে। ছবিতে অভিনেত্রী একটি প্যান্টসুটে ফর্মুলা 1 রেসিং দেখতে এসেছিলেন। সেই ছবিগুলি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই বোল্ড লুকে আপাতত সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হচ্ছেন এশা।

ছবিতে স্পষ্টই দেখা যাচ্ছে এশার পরনে নেই অন্তর্বাস কিংবা টপ, শুধু একটা চকোলেট রঙা জ্যাকেট গায়ে চড়িয়েই আবু ধাবির ইয়াস মারিনা সার্কিটে ফর্মুলা ওয়ান ম্যাচ দেখতে পৌঁছে গিয়েছেন এই বলি সুন্দরী।

জ্যাকেটের ফাঁক দিয়ে সুস্পষ্ট নায়িকার সডৌল বক্ষযুগল, এমনকি ভিডিয়োতে অভিনেত্রীর স্তনযুগল বেরিয়ে আসতেও দেখা গিয়েছে। , ভিডিয়োতে সেটি ঢেলে দেওয়া হয়েছে স্টিকার দিয়ে দাবি করছেন ফ্যানেরা।

সোশ্যাল মিডিয়ায় হামেশাই নিজের টোনড বডি তুলে ধরেন ‘জন্নত ২’ নায়িকা। হেটার্সদের পাত্তা দিতে এক্কেবারেই রাজি নন তিনি। এশার এই ছবিতে উপচে পড়ছে কমেন্ট। নেটিজেনদের প্রশ্ন ‘তোমার ব্রা কোথায়?’ কেউ লিখছেন-‘তুমি কি তাড়াহুড়োর চোটে ব্রা পরতে ভুলে গেছ?’ কেউ কেউ তাঁকে রেহানার সঙ্গেও তুলনা করেছেন।

নেগেটিভ মন্তব্যে ভরে গিয়েছে অভিনেত্রীর এই পোস্টের কমেন্ট বক্স। বিকিনি হোক বা শাড়ি সব লুকেই স্বচ্ছন্দ এই বলি সুন্দরী। কিছুদিন আগেই টপলেস ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ বাড়িয়েছিলেন এশা। শীঘ্রই আশ্রম ওয়েব সিরিজে দেখা যাবে নায়িকাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here