নিরব-প্রিয়াঙ্কার ‘হৃদয় জুড়ে’ নিয়ে আসছেন ২৮শে ফেব্রুয়ারি

0
197
নিরব-প্রিয়াঙ্কার 'হৃদয় জুড়ে' নিয়ে আসছেন ২৮শে ফেব্রুয়ারি

আফজালুর ফেরদৌস রুমনঃ এই বছরের প্রথম সিনেমা হিসেবে নতুন বছরের শুরুতেই সেন্সর ছাড়পত্র পায় চিত্রনায়ক নিরব ও কলকাতার অভিনেত্রী প্রিয়াঙ্কা অভিনীত সিনেমা ‘হৃদয় জুড়ে’। এবার জানানো হলো ছবিটি মুক্তির তারিখ। আগামী ২৮ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন সিনেমাটির পরিচালক রফিক শিকদার।

২০১৭ সালে শুটিং শুরুর পর থেকে নানা কারণে সিনেমাটি আলোচনায় এসেছিল। কলকাতার জনপ্রিয় এবং দক্ষ অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার এই সিনেমার মধ্য দিয়ে বাংলাদেশের কোনো সিনেমায় প্রথমবারের মতো অভিনয় করেছেন। সিনেমার কিছু স্টিল ছবি, ফার্ষ্টলুক প্রকাশ করা হলে নিরব-প্রিয়াঙ্কা জুটিও প্রশংসা পেয়েছিল।

পরবর্তীতে পরিচালক-নায়িকার মধ্যকার কিছু ঘটনার কারনে শুটিং আটকে থাকে প্রায় বছর খানেক। এরপর আবার পরিচালকের মায়ের মৃত্যু এবং সিনেমার একজন অভিনেতা অসুস্থ ছিলেন বলে থমকে যায় সিনেমাটির কাজ। অবশেষে শ্যুটিং শুরুর প্রায় তিন বছরের মাথায় মুক্তি পাচ্ছে ‘হৃদয় জুড়ে’।

স্টার পাইপ এন্ড প্লাস্টিক প্রেজেন্ট ‘হৃদয় জুড়ে’ প্রযোজনা করেছেন ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড। প্রতিষ্ঠানটির কর্ণধার মনির হোসেনও ২৮ তারিখে মুক্তির কথা চূড়ান্তভাবে জানান।

মৌলিক গল্পের সিনেমা ‘হৃদয় জুড়ে’। পরিচালক নিজেই সিনেমার চিত্রনাট্যর দায়িত্বে ছিলেন।সম্প্রতি এক সাক্ষাৎকারে রফিক শিকদার জানান, ‘ হৃদয় জুড়ে ভালোবাসার সিনেমা। সিনেমাটির মুক্তির তারিখটি ইতোমধ্যে প্রযোজক সমিতিতে তালিকাভুক্ত করেছি। এখন থেকেই সিনেমাটির প্রচার প্রচারণা শুরু করছি। আশা করছি দর্শক হতাশ হবেন না। নিরব-প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন যুবরাজ, সাইফ চন্দন, পাপিয়া, ডন প্রমুখ। সিনেমাটির ব্যাক গ্রাউন্ড মিউজিক করেছেন সঙ্গীত পরিচালক ও গায়ক রুবেল।

জানুয়ারি মাসের ৩০ তারিখে সিনেমার প্রথম পোষ্টার প্রকাশ করা হয়। এরপরে কিছুদিন আগেই রবিউল ইসলাম জীবনের লেখা ‘হৃদয় জুড়ে’ শিরোনামে এই সিনেমার একটি রোমান্টিক গান রিলিজ করা হয়েছে। গানে কণ্ঠ দিয়েছেন ইমরান-বৃষ্টি।

সংগীতায়োজন করেছেন শিল্পী ইমরান নিজেই। গানটির দৃশ্যধারণ হয় কলকাতায়। কোরিওগ্রাফি করেছেন ভারতের পঙ্কজ। একেবারেই রোমান্টিক ফ্লেভারের এই গান ইতিমধ্যে প্রশংসা কুড়িয়েছে সকলের।

‘হৃদয় জুড়ে’ প্রযোজনা করেছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড। ভালোবাসার মাসে রোমান্টিক গল্পের এই সিনেমা দর্শকদের সামনে নিয়ে আসতে যাচ্ছেন প্রযোজক এবং পরিচালক। সুস্থ ধারার এই সিনেমা দর্শকদের কাছ থেকেও ভালোবাসা পাবে বলে আশা করছেন সিনেমা সংশ্লিষ্ট সকলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here