দিব্যাঙ্কা ত্রিপাঠি জন্ম, পেশা, দাম্পত্য সঙ্গী, উচ্চতা, ওজন

0
138
দিব্যাঙ্কা ত্রিপাঠি

দিব্যাঙ্কা ত্ৰিপাঠী (জন্ম: ১৪ ডিসেম্বর ১৯৮৪) তিনি হলেন একজন ভারতীয় অভিনেত্ৰী যিনি হিন্দী সিরিয়ালে কাজ করেন। তিনি জিটিভির বনু মে তেরি দুলহনে দ্বৈতচরিত্রে অভিনয় করে চৰ্চায় আসেন। তিনি বৰ্তমানে স্টার প্লাসের ইয়ে হ্যায় মহাবাতে নামক ধাৰাবাহিকে ড ঈশিতা ভাল্লা নামক চরিত্ৰে অভিনয় করছেন। তিনি ২০১৭ সালে নৃত্য প্ৰতিযোগীতা নাচ বালিয়া তে জয়ী।

দিব্যাঙ্কা ত্রিপাঠি
Divyanka Tripathi
২০১৮ সালে দিব্যাঙ্কা ত্রিপাঠি
জন্ম ১৪ ডিসেম্বর ১৯৮৪ (বয়স ৩৫)

ভূপাল, মধ্য প্ৰদেশ, ভারত
জাতীয়তা ভারতীয়
অন্যান্য নাম বিদ্যা , ঈশিতা
পেশা অভিনয়
কার্যকাল ২০০৩–বৰ্তমান
দাম্পত্য সঙ্গী বিবেক দাহিয়া(বিয়ে ২০১৬)

প্রথম জীবন


ত্রিপাঠির জন্ম ১৯৪৪ সালের ১৪ ডিসেম্বর মধ্য প্রদেশের ভোপালে। তার স্কুলশিক্ষা এবং কলেজের পড়াশোনা “নুতন কলেজ” ভোপাল থেকে। ত্রিপাঠি উত্তরকাশীর নেহেরু ইনস্টিটিউট অব মাউন্টেনিয়ারিং থেকে মাউন্টেনিয়ারিং কোর্স এবং ভোপাল রাইফেল একাডেমী থেকে রাইফেল শ্যুটিং কোর্স করেছেন। তিনি রাইফেলিতে স্বর্ণপদকও পেয়েছিলেন

দিব্যাঙ্কা ত্রিপাঠি কর্মজীবন


ত্রিপাঠি ভোপালে আকাশ ভানির সাথে উপস্থাপক হিসেবে তার কেরিয়ার শুরু করেছিলেন। ২০০৩ সালে তিনি “পান্টেন জি কুইন” -তে “মিস বিউটিফুল স্কিন” পুরস্কার জিতেছিলেন। ২০০৫ সালে দিব্যাঙ্কা “সেরা সিনেমা তারকার অনুসন্ধানে” অংশ নিয়েছিলেন, যাতে তাকে “ভোপাল অঞ্চল” এর বিজয়ী ঘোষণা করা হয়েছিল। ২০০৫ সালে তিনি “মিস ভোপাল” এর মুকুট পেয়েছিলেন। তিনি দূরদর্শন দিয়ে তাঁর টেলিভিশন জীবন শুরু করেছিলেন। তবে জি টিভির শো “বনু মে তেরি দুলহান” থেকে তিনি স্বীকৃতি পান। এই সিরিয়ালের জন্য তিনি অনেক পুরষ্কারও জিতেছিলেন। পরে তিনি “মিস্টার ও মিসেস শর্মা এলাহাবাদ ওয়াল” তে “রশ্মি শর্মি” চরিত্রেও অভিনয় করেছিলেন।

২০১৩ সাল থেকে তিনি “ইয়ে হ্যায় মহব্বতে” শোতে “ঈশিতা ভাল্লা” (করণ প্যাটেলের সাথে) চরিত্রে অভিনয় করছেন যে একজন দাঁতের বিশেষজ্ঞ। তিনি এই চরিত্রের জন্য “বোরো প্লাস সেরা অভিনেত্রী”লায়ন স্বর্ণ পুরষ্কার সেরা অভিনেত্রী” সহ বেশ কয়েকটি পুরষ্কার পেয়েছিলেন।২০১৫ সালে তিনি শান-এ-ভোপাল পুরষ্কার পেয়েছিলেন। ২০১৬ সালে তিনি স্টার পরিবার পুরষ্কারে ৪ টি পুরষ্কার পেয়েছিলেন। তিনি টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

দিব্যাঙ্কা ত্রিপাঠি ব্যক্তিগত জীবন


ত্রিপাঠী অভিনেতা শারদ মালহোত্রা,যিনি বনু মে তেরি দুলহান এ তার সহ-অভিনেতা ছিল তার সাথে ২০১৫ পর্যন্ত সম্পর্কে ছিলেন। ২০১৬ সালের ১৬ই জানুয়ারী তিনি তার “ইয়ে হ্যায় মহব্বতে” এর সহ-অভিনেতা বিবেক দহিয়ার সাথে বাগদান করেছিলেন। এই দম্পতি ২০১৬ সালের ৮ জুলাই ভোপালে বিয়ে করেছিলেন।নাচ বালিয়ে-র সেটে ত্রিপাঠি প্রকাশ করেছিলেন যে তাঁর প্রেমের কাহিনী সম্ভব হয়েছে তার দু’জন মেয়ে ভক্তের জন্য।

উচ্চতা ওজন এবং শরীরের পরিমাপ


উচ্চতা ৫ফুট ৫ইঞ্চি
ওজন ৬৫ কেজি
ব্রা সাইজ ৩৪B
কোমরের মাপ ৩০ ইঞ্চি
হিপ সাইজ ৩৪ ইঞ্চি
শরীরের পরিমাপ ৩৪-৩০-৩৪ ইঞ্চি
চুলের রঙ b কালো
চোখের রঙ গাঢ় বাদামী
দৈহিক আকৃতি বালিঘড়ি
রাশিচক্র সাইন ধনুরাশি

দিব্যাঙ্কা ত্রিপাঠি প্রোফাইল


      

দিব্যাঙ্কা ত্রিপাঠির ফটো


divyanka tripathi dahiya

Divyanka Tripathi

দিব্যাঙ্কা ত্রিপাঠি

Divyanka Tripathi


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here