আর্তমানবতার সেবায় লিংকাস বাংলাদেশ

0
80
আর্তমানবতার সেবায় লিংকাস বাংলাদেশ

আফজালুর ফেরদৌস রুমনঃ অনলাইন ভিত্তিক এন্টারটেইনমেন্ট অ্যাপস লিংকাস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশের উদ্যোগ ঢাকার গুলশানের প্রগতি সরণি রোডের রূপায়ন মিলেনিয়াম স্কয়ার টাওয়ারে গরীব ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আর্তমানবতার সেবায় একটি ভিন্নধর্মী উদ্যোগের মাধ্যমে প্রবাসী বাংলাদেশী ও লিংকাস বাংলাদেশের যৌথ আয়োজনেএই শীতবস্ত্র বিতরন করা হয়েছে। উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন লিংকাস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টার ইয়ে লিয়াং।

লিংকাস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ইয়ে লিয়াং বলেন,সমাজের প্রতিটা মানুষের আর্তমানবতার সেবায় এগিয়ে আসা উচিত। আমরা ভবিষ্যতে ও যে কোন আর্তমানবতার সেবায় সম্পৃক্ত হতে ইচ্ছুক। যে সকল প্রবাসী বাংলাদেশীরা এই আয়োজনে আমাদের সাথে ছিলেন তাদের লিংকাস পরিবারের পক্ষ হতে আন্তরিক অভিনন্দন।লিংকাস ব্যবহারকারীদের আস্থার প্রতিষ্ঠান হিসেবে কাজ করে যেতে চাই আমরা।

ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থানে সরকারি উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সরকারের পাশাপাশি যদি দেশের বিভিন্ন বেসরকারি সংস্থা ও সংগঠনগুলো আর্তমানবতার সেবায় এগিয়ে আসে তাহলে সমাজের অসহায় মানুষের কষ্টের দ্রুত সমাধান হবে। জনস্বার্থে লিংকাস বাংলাদেশের এই উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবিদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here