লম্বা ছুটি শেষে শুটিংয়ে ফারিয়া

0
19
লম্বা ছুটি শেষে শুটিংয়ে ফারিয়া

লম্বা ছুটি শেষে শুটিংয়ে ফারিয়া। টানা দুই সিনেমার শুটিং। একটি বাংলাদেশের ‘পর্দার আড়ালে’, অন্যটি কলকাতার ‘রকস্টার’। যেন হাঁপিয়ে উঠেছিলেন নুসরাত ফারিয়া। তাই তো ছুট দিয়েছিলেন দেশের বাইরে।

ফারিয়া বলেন, ‘একনাগাড়ে দুই সিনেমার কাজ করতে করতে ক্লান্ত হয়ে পড়েছিলাম। বিশ্রামের দরকার ছিল। ভাবলাম, পছন্দের কোনো জায়গায় নিজের মতো করে কিছুদিন ছুটি কাটিয়ে আসি।’

ঘোরাঘুরির জায়গা হিসেবে বেছে নিয়েছিলেন তুরস্ককে। গত ১০ মার্চ সেখানে পৌঁছান তিনি, দেশে ফেরেন ২ এপ্রিল। বেশ লম্বা একটা সফর বলতে হবে। যদিও প্রথম ১০ দিন মাত্রাতিরিক্ত তুষারপাতের কারণে কোথাও বের হতে পারেননি। ঘরেই আটকে ছিলেন। এরপর ঘুরেছেন তুরস্কের কয়েকটি শহর।

ফারিয়া বলেন, ‘প্রথমবার তুরস্কে গেলাম এবার। সেখানকার মানুষ, প্রকৃতি—সবই খুব সুন্দর। আমি টার্কিশ ড্রামা ও সিনেমা দেখেছি। তাদের গল্প বলার ধরন ভালো লাগে আমার। সেখানকার অনেক তারকার ফ্যান আমি। বিশেষ করে তুরস্কের জনপ্রিয় অভিনেতা ক্যান ইয়েমেনকে আমার ভীষণ ভালো লাগে। অভিনেত্রী ডেমিতকেও খুব ভালো লাগে। সব মিলে তুরস্কের প্রতি আমার আগ্রহ বেশ আগে থেকেই।’

টানা এক মাসের ছুটি কাটিয়ে ৮ এপ্রিল থেকে নতুন উদ্যমে কাজে ফিরবেন নুসরাত ফারিয়া। উপস্থাপনা করবেন গ্রামীণফোন প্রেজেন্ট ‘দ্য বক্স’ অনুষ্ঠানটি। এত দিন এ অনুষ্ঠান উপস্থাপনা করেছেন নুসরাত ইমরোজ তিশা। তাঁর আমন্ত্রণে ‘দ্য বক্স’-এ অতিথি হয়েছিলেন ফারিয়া। এবার তিশা মাতৃত্বকালীন ছুটিতে থাকায় ফারিয়া তাঁর স্থলাভিষিক্ত হয়েছেন। ঈদের জন্য তৈরি হচ্ছে শোটি।

এই শোর শুটিং শেষ করে কলকাতায় যাবেন ফারিয়া। সেখানে ১২-১৪ এপ্রিল তিন জায়গায় তিনটি স্টেজ শোয়ে অংশ নেবেন।

এরপর ১৬ থেকে ২০ এপ্রিল কলকাতায় একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেবেন। সব কাজ শেষে দেশে ফিরে ঈদ উদ্‌যাপনের প্রস্তুতি নেবেন বলে জানিয়েছেন নুসরাত ফারিয়া।

মুক্তির অপেক্ষায় রয়েছে ফারিয়া অভিনীত বেশ কিছু সিনেমা। তালিকায় আছে ‘অপারেশন সুন্দরবন’, ‘পাতালঘর’, ‘পর্দার আড়ালে’ ও ‘মুজিব, একটি জাতির রূপকার’ সিনেমাগুলো। আর কলকাতায় রয়েছে ‘বিবাহ অভিযান ২’ ও ‘ভয়’।

টানা এক মাসের ছুটি কাটিয়ে ৮ এপ্রিল থেকে কাজে ফিরবেন নুসরাত ফারিয়া। উপস্থাপনা করবেন গ্রামীণফোন প্রেজেন্ট ‘দ্য বক্স’ অনুষ্ঠানটি। এই শোয়ের শুটিং শেষ করে ফারিয়া যাবেন কলকাতায়। সেখানে তিনটি স্টেজ শো ও একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here