নতুন টিভিসি নিয়ে তানভীর-নাবিলা

0
117
নতুন টিভিসি নিয়ে তানভীর-নাবিলা

আফজালুর ফেরদৌস রুমনঃ অভিনয় নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন মডেল এবং অভিনেতা তানভীর। মেগা, ধারাবাহিক বা সিংগেল সব ধরনের নাটকেই কাজ করে যাচ্ছেন এই পরিশ্রমী এবং দক্ষ অভিনেতা। এছাড়া বিভিন্ন ম্যাগাজিনের শ্যুট বা টিভিসির কাজেও এই সময়ে তাকে দেখা যাচ্ছে। ক্যারিয়ারের এই সময়ে এসে তার সাম্প্রতিক টিভিসির কাজ নিয়েই আজকের এই ফিচার।

সম্প্রতি একটি টিভিসির কাজ শেষ করেছেন তানভীর। এটি ২০২০ সালের প্রথম টিভিসির কাজ তানভীরের। সাথে আছে দীর্ঘদিনের বন্ধু নাবিলা। ইসলামী ব্যাংকের এই টিভিসিটি পরিচালনা করেছেন সারাফ আহমেদ জীবন। ঢাকার উত্তরায় একটি শ্যুটিং হাউজে সম্পন্ন হয়েছে এই টিভিসির কাজ। সারাফ আহমেদ জীবনের পরিচালনায় কাজ করতে পারাটাই নতুন অনেক কিছু শেখার জন্য যথেষ্ট বলে মনে করেন তানভীর। নিজের একজন মেন্টরের মতোই কাজটি যাতে ক্যামেরায় তুলে ধরা যায় সেই চেস্টাই করেন এই নির্মাতা।

এছাড়া সাথে সহ-শিল্পী হিসেবে আসছেন নাবিলা। সেই চট্রগ্রাম থেকেই তাদের বন্ধুত্ব শুরু। দুজনেই ঢাকায় এসে নিজেদের পরিশ্রম এবং দক্ষতা দিয়ে আজো কাজ করে চলেছেন। যার যার ক্ষেত্রে দুজনেই আলাদা একটা স্বতন্ত্র জায়গা করে নিয়েছেন এই মিডিয়াতে। তাই পুরানো এই বন্ধুর সাথে কাজটি করতে পেরে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত তানভীর। টিভিসির থিম এবং তাদের পারফরম্যান্স দর্শকদের কাছেও ভালো লাগবে বলেই আশা করেন তিনি।

উল্লেখ্য এর আগে আর,এ,কে সিরামিক এবং ইয়াহামা বাইকের টিভিসিটে তাকে সর্বশেষ দেখা গেছে। সামনে আরো বেশকিছু টিভিসির কাজ নিয়ে কথা চলছে। সবকিছু ফাইনাল হলেই সবাইকে জানাবেন বলে জানিয়েছেন তানভীর। নাটকের পাশাপাশি টিভিসিতেও নিজের ডেডিকেশন এবং দক্ষতা দিয়ে আরো অনেকটা পথ এগিয়ে যাবেন এই শুভ কামনা রইলো তানভীরের জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here