পল্লী বিদ্যুতায়ন বোর্ডে ১১০ জন জনবল নিয়োগ বিজ্ঞপ্তি

পল্লী বিদ্যুতায়ন বোর্ডে ১১০ জন জনবল নিয়োগ বিজ্ঞপ্তি। জনবল নিয়োগের জন্য সম্প্রতি বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। প্রতিষ্ঠানটি ইঞ্জিনিয়ারিং সেকশনে জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার (ওঅ্যান্ডএম/ইঅ্যান্ডসি/ইআরইউ/পিঅ্যান্ডএম/ইআরসি/এসঅ্যান্ডপি/জিএস)

পদের সংখ্যা: ১১০টি।

নিয়োগের ধরন: নির্বাচিত প্রার্থী যোগদানে সম্মত হলে তাঁকে প্রথম ১ বছরের জন্য অন প্রবেশনে নিয়োগ দেওয়া হবে। প্রবেশন শেষ হলে সন্তোষজনক কর্মসম্পাদন ও আচরণ, প্রয়োজনীয় প্রশিক্ষণ ও মোটরসাইকেল চালানোর লাইসেন্স থাকা সাপেক্ষে চাকরি নিয়মিতকরণ করা হবে।

আবেদন যোগ্যতা: ইলেকট্রিক্যাল/পাওয়ার ইঞ্জিনিয়ারিং বিষয়ে চার বছরের ডিপ্লোমা ডিগ্রি এবং সিজিপিএ ৪.০০ এর মধ্যে ৩.০০ থাকতে হবে। এ ছাড়া এসএসসি ও সমমানের পরীক্ষায় ৫.০০ এর মধ্যে জিপিএ ৩.৫০ থাকতে হবে। পাশাপাশি কম্পিউটার চালনায় দক্ষ এবং অটোক্যাড বিষয়ে জানাশোনা থাকতে হবে।

বয়স: প্রার্থীর বয়সসীমা ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর নির্ধারণ করা হয়েছে।

বয়স গণনা: আবেদনকারীর বয়স ২৫ মার্চ ২০২০ তারিখে নির্ধারিত বয়সসীমার মধ্যে থাকতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

আবেদন ফি: টেলিটকের প্রিপেইড মোবাইল নম্বর থেকে আবেদন ফি ৩০০ টাকা এসএমসের মাধ্যমে পরিশোধ করতে হবে।

আবেদনের লিংক: এই (http://brebhr.teletalk.com.bd/) লিংকে প্রবেশ করে প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ থেকে শুরু ওয়া আবেদন প্রক্রিয়া শেষ হবে ২৮ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে।

বেতন ও সুযোগ-সুবিধা: প্রবেশন চলাকালীন নির্ধারিত বেতন ২৯,৬০০ (উনত্রিশ হাজার ছয় শ) টাকা এবং বিধি অনুযায়ী অন্যান্য ভাতা ও সুবিধাদি দেওয়া হবে। প্রবেশন মেয়াদ শেষ হলে সংশ্লিষ্ট নীতিমালা মোতাবেক চাকরি নিয়মিত হলে সমিতির বেতন কাঠামো ২০১৬ অনুযায়ী ৩১,০৮০ (একত্রিশ হাজার আশি) টাকা স্কেলে বেতন নির্ধারিত হবে।

সূত্র: বিজ্ঞপ্তি

Leave a Comment

error: Content is protected !!