ভালোবাসা দিবসে তানভীর-অপু

0
180
ভালোবাসা দিবসে তানভীর-অপু

আফজালুর ফেরদৌস রুমন: আজ ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে বা ভালোবাসা দিবস। এবার বাংলা ক্যালেন্ডারের পরিবর্তনের কারনে আজ পহেলা ফাল্গুন। তাই এই বছর বাংলাদেশে ভালোবাসা দিবস বা পহেলা ফাল্গুন মিলেমিশে এক হয়ে গিয়েছে।

আজ সারাদেশ ফুলে ফুলে রাঙা আর বাসন্তী মোহে মুগ্ধ। যদিও ভালোবাসা একটি বিশেষ দিনের জন্য নয়। তবুও ফেব্রুয়ারি মাসের ১৪ তারিখে ভালোবাসা দিবসের জন্যই যেন বরাদ্দ।

সারাদেশে বিভিন্ন আয়োজন ও আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পালন করা হচ্ছে ভালোবাসা দিবস। রেডিও, টেলিভিশন, ম্যাগাজিন, পত্র-পত্রিকায় এই দিনটি মাথায় রেখে নানা রকম প্রোগ্রামের আয়োজন করা হয়েছে। ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি দেয়া হচ্ছে নতুন সিনেমা। আজকের দিনে নতুন নতুন পোষাকের প্রতিও আগ্রহ লক্ষ্য করা যায় তরুন প্রজন্মের মধ্যে।

বিশেষ দিনটিকে আরো একটু স্পেশাল ভাবে কাটানোর জন্য নিজের এবং সংগীর জন্য নতুন ড্রেসের ব্যাপারটি চলে আসে। সেই ভাবনা থেকেই ডিজাইনার সাব্বির শাখাওয়াত বেসরকারি চ্যানেল এসএ টিভির জন্য ফ্যাশন বেইজড একটি প্রোগ্রামে এই দিনের জন্য কেমন পোষাক পড়া যেতে পারে! সবার মাঝে থেকেও একটু বিশেষভাবে নিজেকে উপস্থাপন করার জন্য একটি শো নিয়ে হাজির হচ্ছেন।ক। উল্লেখ্য সাব্বির শাখাওয়াত আমেরিকা প্রবাসী এবং সেখানে একটি ফ্যাশন এবং লাইফস্টাইল শো-রুম এর সাথে যুক্ত আছেন।

এই শো’য়ে একসাথে জুটি বেধে কাজ করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তানভীর এবং চিত্রনায়িকা অপু বিশ্বাস। এর আগেও ম্যাগাজিনের জন্য শ্যুটে একসাথে কাজ করেছিলেন তারা। এবার ভালোবাসা দিবস উপলক্ষে নতুন এই শ্যুটেও তাদের রসায়ন দর্শকদের কাছেও গ্রহনযোগ্যতা পাবে বলেই আশা করেন তানভীর। একসাথে কাজের সুত্রে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সাথে একটা ভালো আন্ডারস্ট্যান্ডিং গড়ে উঠেছে বলেও জানান তানভীর। সামনে কিছু ষ্টেজ শোতে একসাথে পারফর্ম করার কথাও রয়েছে তাদের।

ভালোবাসা দিবস উপলক্ষে টেষ্টি ট্রিটের সৌজন্যে একটি শর্টফিল্মেও দেখা যাবে তানভীরকে। ‘দ্যা প্রপোজ’ নামের এই ফিল্মটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস। ভিন্নধর্মী গল্প নিয়ে নির্মিত এই ফিল্মটি সকলের ভালো লাগবে বলেই আশা করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here