রূপগঞ্জে যমুনা ব্যাংক ফাউন্ডেশন ডায়ালাইসিস সেন্টার উদ্বোধন

0
24
রূপগঞ্জে যমুনা ব্যাংক ফাউন্ডেশন ডায়ালাইসিস সেন্টার উদ্বোধন

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ গরীব ও অসহায়দের কল্যাণের কথা চিন্তা করে যমুনা ব্যাংক ফাউন্ডেশন ডায়ালাইসিস সেন্টার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্প‌তিবার (৫ জানুয়ারী) দুপু‌রে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকায় ‘যমুনা ব্যাংক ফাউ‌ন্ডেশন ডায়ালাই‌সিস সেন্টার রূপগঞ্জ ইউনিট’ এর শুভ উ‌দ্বোধন করেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

এ সময় মন্ত্রী গোলাম দস্তগীর গাজী ব‌লেন, “যমুনা ব্যাংক ফাউন্ডেশন ডায়ালাইসিস সেন্টার একটি অলাভজনক ও সেবামূলক প্রতিষ্ঠান। মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে এটি প্রতিষ্ঠা করা হয়েছে। কিডনী রোগী‌দের চিকিৎসাসেবা নেওয়ার জন্য রাজধানী ঢাকাসহ দূরের হাসপাতালে যেতে হয়। রূপগঞ্জ তথা নারায়ণগঞ্জ জেলার মানুষ‌কে যাতে আর ডায়ালাইসিস এর জন্য দূরে যেতে না হয় সেটা চিন্তা করে যমুনা ব্যাংক ফাউন্ডেশন রূপগঞ্জ ইউনিট স্থাপনের উদ্যোগ গ্রহণ করা হ‌য়ে‌ছে। রূপগ‌ঞ্জে অত্যাধু‌নিক মা‌নের হাসপাতালও প্র‌তিষ্ঠা করা হ‌বে।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ-এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, তারাব পৌরসভার মেয়র মিসেস হাসিনা গাজী, গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা, জি‌টি‌ভি’র চেয়ারম্যান গাজী গোলাম আসরিয়া, নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ আবুল ফজল মুহম্মদ মুশিউর রহমান, রূপগঞ্জ উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক, উপ‌জেলা সহকারী ক‌মিশনার (ভ‌ুমি) কামরুল হাসান মারুফ, উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডাঃ আইভী ফের‌দৌসসহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here